সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

সাংবাদিক পলাশ বড়ুয়া স্ট্রোক করে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করছেন।।

নুর নবী হোসেন রনি  দীঘিনালা খাগড়াছড়ি প্রতিনিধি 
  • আপলোডের সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩
 পাহাড়ের খ্যাতিমান প্রথম আলো’র সাংবাদিক  খাগড়াছড়ি, দীঘিনালা প্রতিনিধি ও দীঘিনালা প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও মাইনী মুক্ত রোভার স্কাউট গুরুপে’র সহ-সভাপতি পলাশ বড়ুয়া, (৪৫) মারা গেছেন। বুধবার বিকেলে ঢাকার সমরিতা প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ সময় জানা যায়, গত সোমবার সন্ধ্যার দিকে  পলাশ বড়ুয়া হঠাৎ স্ট্রোক করে।  প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, তারপর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। সেদিনই রাতে উন্নত চিকিৎসার জন্য পলাশ বড়ুয়াকে চট্টগ্রাম  একটি হাসপাতালে পাঠানো হয়েছিলো।
শারীরিক অবস্থার অবনতি হলে  উন্নত চিকিৎসার জন্য ঢাকার সমরিতা প্রাইভেট হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায়  ২রা  আগস্ট  রোজ  বুধবার সন্ধ্যার দিকে  পলাশ বড়ুয়া মারা যান, বলে নিশ্চিত করেছেন স্বজনরা।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..