শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

রামগড়ে সিআইজি মৎস্যচাষীদের মধ্যে মৎস্য উপকরণ বিতরণ

জহিরুল ইসলাম,রামগড় খাগড়াছড়ি প্রতিনিধি।
  • আপলোডের সময় : সোমবার, ১৩ জুন, ২০২২

খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড়ে ২০২১-২২ অর্থবছরে ন‍্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ,প্রজেক্ট (এনএটিপি২),মৎস‍্য অধিদপ্তর অংগ এর আওতায় উপজেলার ৪জন সিআইজি মৎস্যচাষীদের মধ্যে উন্নত প্রযুক্তি প্রদর্শনীর উপকরণ বিতরণ করা হয়েছে।

রামগড় উপজেলা মৎস্য অফিসের আয়োজনে, উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন আরাফাত এর সভাপতিত্বে ১৩জুন (সোমবার) সকাল ১১ঘটিকায় এসব উপকরণ বিতরণ করা হয়। উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারী,এছাড়াও আরো উপস্থিত ছিলেন রামগড় উপজেলা পরিষদে মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা মৎস্য অফিসার বিজয় কুমার দাস, উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ দিদারুল আলম প্রমুখ।

রুইজাতীয় মাছের মিশ্রচাষ প্রযুক্তির প্রদর্শনী প্রাপ্ত ৪”জন হলেন বৈধ পাড়ার উসাংচিং মগিনী,তৈচালার খগেন্তী ত্রিপুরা,রসুল পুর এলাকার মিতালী ত্রিপুরা,চাঁন্দপাড়া র ফেরদৌস আক্তার (সাথী)। উল্লেখিত উপকরণ হলো, রুই,কাতল,শরপুটি,মৃগল,২০কেজী,খাদ‍্য ১৮৫কেজি বিতরণ করা হয় প্রতিজনকে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..