সোমবার, ২৭ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

রামগড়ে ৪৩ বিজিবি’র উদ্যোগে অসহায়দের মাঝে সেলাই মেশিন, টিউবওয়েল, ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

জহিরুল ইসলাম রামগড় খাগড়াছড়ি প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ২২ জুন, ২০২২

খাগড়াছড়ি রামগড়ে ৪৩ বিজিবি’র উদ্যোগে সম্প্রীতি উন্নয়ন কর্মসূচির আওতায় অর্ধশতাধিক দুস্থ গরীব ও অসহায়দের মাঝে সেলাই মেশিন, টিউবওয়েল, ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
বুধবার সকালে বিজিবির সদর দপ্তরে রামগড়ের বিভিন্ন প্রত্যন্ত এলাকা থেকে আগত অসহায় মানুষের মাঝে উল্লেখিত সামগ্রীগুলি বিতরন করেন ৪৩ বিজিবির জোন কমান্ডার লে: কর্ণেল হাফিজুর রহমান। এসময় তিনি বলেন, এলাকার শান্তি, সম্প্রীতি, উন্নয়ন ও সীমান্ত রক্ষার পাশাপাশি বিজিবি সবসময় অসহায়দের সহায়তা করে আসছে। আগামীতেও এধরনের সহায়তা অব্যাহত থাকবে। তিনি মহামারি করোনা ভাইরাস নির্মূলে সকলকে সরকারি নির্দেশনা মেনে চলারও আহবান জানান।
অসহায়দের মধ্যে ৫ জনকে সেলাই মেশিন, ২জনকে টিউবওয়েল, ৭ জনকে ঢেউটিন ও ৩০ জনের মাঝে নগদ আর্থিক সাহায্য তুলে দেন জোন কমান্ডার।
নগদ অর্থ ও অন্যান্য সহায়তা বিতরণকালে বিজিবির উপ-অধিনায়ক মেজর সৈয়দ মনিরুল ইসলাম, সহকারী পরিচালক রাজু আহমেদ সহ পদস্থ কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..