শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

আমরা খাম্বা তারেক দেখতে চাইনা, আমরা হাওয়া ভবন দেখতে চাই না—এ এইচ এম মাসুদ দুলাল

মোঃ নুর নবী জনি দিঘিনালা খাগড়াছড়ি "
  • আপলোডের সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
 রুখো ষড়যন্ত্র ও মিথ্যাচার, শেখ হাসিনার উন্নয়ন করো প্রচার ” এ প্রতিপাদ্য নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে উন্নয়ন প্রচার সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
 আজ বুধবার দুপুরে পৌরসভার বালুয়াদিগিরপাড় মাঠে এ উন্নয়ন প্রচার সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণার উপ কমিটির সদস্য এ এইচ এম মাসুদ দুলাল।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বিএনপিকে উদ্দেশ্য করে বলেন,আমরা টেক ব্যাগে ফিরে যেতে চাইনা, টেক ব্যাগে বাংলাদেশ এর মানে কি তারা বোজে? আমরা আর পিছনে যেতে চাইনা,আমরা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে আরও সামনের দিকে নিয়ে যেতে চাই, উন্নয়নের শিখরে নিয়ে যেতে চাই। বর্তমান সরকারের আমলে সারা বাংলাদেশের ন্যায় সোনারগাঁয়েও ব্যাপক উন্নয়ন হয়েছে, যদি আওয়ামী লীগ এর মনোনীত সংসদ সদস্য থাকতো তাহলে সোনারগাঁয়ে আরও উন্নয়ন করা সম্ভব হতো। তিনি বলেন আমরা খাম্বা তারেক দেখতে চাইনা, আমরা হাওয়া ভবন দেখতে চাই না, একুশে আগস্ট গ্রেনেড হামলা দেখতে চাই না,আমরা চাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে আবারো ক্ষমতায় দেখতে ,নৌকা মার্কায় ভোট দিবেন এই আকাঙ্ক্ষা প্রত্যাশা করছি,আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী এই সোনারগাঁয়ে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে তাকে মনোনীত করবেন বলে তিনি আশা ব্যক্ত করেন।
সাবেক প্যানেল মেয়র আলি আকবর এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শেখ এনামুল হক বিদ্যুৎ,থানা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহমুদ রিয়াদ, আওয়ামী লীগ নেতা ইমাম হোসেন,  বিশিষ্ট সমাজ সেবক সৈয়দ আরিফুল হোসেন তৌফিক, হারুন জয়,অপু, মোজাফফর হোসেন আব্দুস সালাম মিঠুসহ আওয়ামী লীগ,যুবলীগের ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।
এর আগে তিনি পৌরসভা ও বৈদ্যোর বাজার ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে সর্বস্তরের জনগণের কাছে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ফিরিস্তির লিফলেট বিতরণ করে নৌকায় ভোট ও দোয়া চান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..