শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

আমরা খাম্বা তারেক দেখতে চাইনা, আমরা হাওয়া ভবন দেখতে চাই না—এ এইচ এম মাসুদ দুলাল

মোঃ নুর নবী জনি দিঘিনালা খাগড়াছড়ি "
  • আপলোডের সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
 রুখো ষড়যন্ত্র ও মিথ্যাচার, শেখ হাসিনার উন্নয়ন করো প্রচার ” এ প্রতিপাদ্য নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে উন্নয়ন প্রচার সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
 আজ বুধবার দুপুরে পৌরসভার বালুয়াদিগিরপাড় মাঠে এ উন্নয়ন প্রচার সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণার উপ কমিটির সদস্য এ এইচ এম মাসুদ দুলাল।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বিএনপিকে উদ্দেশ্য করে বলেন,আমরা টেক ব্যাগে ফিরে যেতে চাইনা, টেক ব্যাগে বাংলাদেশ এর মানে কি তারা বোজে? আমরা আর পিছনে যেতে চাইনা,আমরা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে আরও সামনের দিকে নিয়ে যেতে চাই, উন্নয়নের শিখরে নিয়ে যেতে চাই। বর্তমান সরকারের আমলে সারা বাংলাদেশের ন্যায় সোনারগাঁয়েও ব্যাপক উন্নয়ন হয়েছে, যদি আওয়ামী লীগ এর মনোনীত সংসদ সদস্য থাকতো তাহলে সোনারগাঁয়ে আরও উন্নয়ন করা সম্ভব হতো। তিনি বলেন আমরা খাম্বা তারেক দেখতে চাইনা, আমরা হাওয়া ভবন দেখতে চাই না, একুশে আগস্ট গ্রেনেড হামলা দেখতে চাই না,আমরা চাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে আবারো ক্ষমতায় দেখতে ,নৌকা মার্কায় ভোট দিবেন এই আকাঙ্ক্ষা প্রত্যাশা করছি,আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী এই সোনারগাঁয়ে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে তাকে মনোনীত করবেন বলে তিনি আশা ব্যক্ত করেন।
সাবেক প্যানেল মেয়র আলি আকবর এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শেখ এনামুল হক বিদ্যুৎ,থানা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহমুদ রিয়াদ, আওয়ামী লীগ নেতা ইমাম হোসেন,  বিশিষ্ট সমাজ সেবক সৈয়দ আরিফুল হোসেন তৌফিক, হারুন জয়,অপু, মোজাফফর হোসেন আব্দুস সালাম মিঠুসহ আওয়ামী লীগ,যুবলীগের ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।
এর আগে তিনি পৌরসভা ও বৈদ্যোর বাজার ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে সর্বস্তরের জনগণের কাছে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ফিরিস্তির লিফলেট বিতরণ করে নৌকায় ভোট ও দোয়া চান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..