সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

আমরা খাম্বা তারেক দেখতে চাইনা, আমরা হাওয়া ভবন দেখতে চাই না—এ এইচ এম মাসুদ দুলাল

মোঃ নুর নবী জনি দিঘিনালা খাগড়াছড়ি "
  • আপলোডের সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
 রুখো ষড়যন্ত্র ও মিথ্যাচার, শেখ হাসিনার উন্নয়ন করো প্রচার ” এ প্রতিপাদ্য নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে উন্নয়ন প্রচার সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
 আজ বুধবার দুপুরে পৌরসভার বালুয়াদিগিরপাড় মাঠে এ উন্নয়ন প্রচার সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণার উপ কমিটির সদস্য এ এইচ এম মাসুদ দুলাল।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বিএনপিকে উদ্দেশ্য করে বলেন,আমরা টেক ব্যাগে ফিরে যেতে চাইনা, টেক ব্যাগে বাংলাদেশ এর মানে কি তারা বোজে? আমরা আর পিছনে যেতে চাইনা,আমরা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে আরও সামনের দিকে নিয়ে যেতে চাই, উন্নয়নের শিখরে নিয়ে যেতে চাই। বর্তমান সরকারের আমলে সারা বাংলাদেশের ন্যায় সোনারগাঁয়েও ব্যাপক উন্নয়ন হয়েছে, যদি আওয়ামী লীগ এর মনোনীত সংসদ সদস্য থাকতো তাহলে সোনারগাঁয়ে আরও উন্নয়ন করা সম্ভব হতো। তিনি বলেন আমরা খাম্বা তারেক দেখতে চাইনা, আমরা হাওয়া ভবন দেখতে চাই না, একুশে আগস্ট গ্রেনেড হামলা দেখতে চাই না,আমরা চাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে আবারো ক্ষমতায় দেখতে ,নৌকা মার্কায় ভোট দিবেন এই আকাঙ্ক্ষা প্রত্যাশা করছি,আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী এই সোনারগাঁয়ে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে তাকে মনোনীত করবেন বলে তিনি আশা ব্যক্ত করেন।
সাবেক প্যানেল মেয়র আলি আকবর এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শেখ এনামুল হক বিদ্যুৎ,থানা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহমুদ রিয়াদ, আওয়ামী লীগ নেতা ইমাম হোসেন,  বিশিষ্ট সমাজ সেবক সৈয়দ আরিফুল হোসেন তৌফিক, হারুন জয়,অপু, মোজাফফর হোসেন আব্দুস সালাম মিঠুসহ আওয়ামী লীগ,যুবলীগের ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।
এর আগে তিনি পৌরসভা ও বৈদ্যোর বাজার ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে সর্বস্তরের জনগণের কাছে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ফিরিস্তির লিফলেট বিতরণ করে নৌকায় ভোট ও দোয়া চান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..