সোমবার, ২২ জুলাই ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

রাঙ্গাবালীতে বিএনপির মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

রাঙ্গাবালী পটুয়াখালী প্রতিনিধি
  • আপলোডের সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩

পটুয়াখালীর রাঙ্গাবালীতে বিএনপির মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে আওয়ামী লীগ।

শনিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, শুক্রবার রাতে রাঙ্গাবালী সদরে বিএনপি তাদের নিজের কার্যালয় নিজেরা ভাঙচুর করে। তারপর রাজনৈতিক ফায়দা লুটতে আওয়ামী লীগের অঙ্গ সংগঠন যুবলীগ ও ছাত্রলীগের ওপর দোষ চাপিয়ে দিয়ে গণমাধ্যমের কাছে মিথ্যা অভিযোগ করেন। বিএনপির অভিযোগকে মিথ্যা দাবী করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় সংবাদ সম্মেলন থেকে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিলন হাওলাদার, দপ্তর সম্পাদক সালাউদ্দিন আহমেদ, তথ্য ও গবেষণা সম্পাদক কামরুল হাসান রুবেল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক দীলিপ দাস, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শিমুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ হোসেন, সাধারণ সম্পাদক রিয়াদ মৃধা প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..