মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
মানিকগঞ্জের কালীগঙ্গা নদীতে সামিয়া ইসলাম স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা নড়াইলে ইভটিজিং এর প্রতিবাদ করায় কিশোরকে কুপিয়ে হত্যা, দুই বন্ধু আহত সাতক্ষীরা কিন্ডার গার্টেনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মর্গের মেঝেতে পড়ে থাকা মৃত শিশুটির পরিচয় মিলেছে। ব্রেকিং নিউজ-৪০ মরদেহ হস্তান্তর, ডিএনএ টেস্ট করা হবে ৩ জনের পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন 

শেরপুর সাঁতার শিখতে গিয়ে কলেজ ছাত্রের মৃত্যু 

মো: জুলহাস উদ্দিন হিরো, শেরপুর প্রতিনিধি।
  • আপলোডের সময় : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
শেরপুরে খালের পানিতে সাতার শিখতে গিয়ে কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। রবিবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে এগারোটার দিকে পৌর শহরের মোবারকপুর মহল্লায় এ ঘটনা ঘটে। কাজল সম্প্রতি বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদান করেছিলেন। তিনি একই এলাকার আব্দুল কুদ্দুস ওরফে খাঁ মিয়ার ছেলে।
নিহতের ফুফাতো ভাই আরিফুর রহমান আকিব বলেন, সেনাবাহিনীতে চাকুরী হওয়ায় সাঁতার জরুরি ছিলো তার। সেজন্য তার বাবা ও অন্যান্য লোকজনদের সঙ্গে বাড়ির পাশের খালে সাঁতার শিখতে যায়। এ-সময় হঠাৎ করে পানিতে ডুবে যায় কলেজ ছাত্র কাজল। পড়ে স্থানীয়রা অনেক খোঁজাখুজি করে তার মরদেহ উদ্ধার করে।
স্থানীয় পৌর কাউন্সিলর বাবুল মিয়া বলেন, খালের পানিতে ডুবে কিশোর কাজল মারা গেছেন। ছেলেটি অত্যন্ত নম্র ও ভদ্র ছিলেন। মাত্র চাকুরীও পেয়েছিলো। তার মৃত্যুতে আমরা শোকাহত।
শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে বলেন, এবিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..