বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু।

ঝিনাইগাতীতে বিদ্যুৎস্পৃষ্টে অটো চালকের মৃত্যু

মো: জলহাস উদ্দিন হিরো,  শেরপুর প্রতিনিধি : 
  • আপলোডের সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের পশ্চিম বাকাকুড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে শফিকুল ইসলাম(৪০)নামে এক অটো চালকের মৃত্যু হয়েছে। ১৬সেপ্টেম্বর শনিবার সকাল সাড়ে ১০ ঘটিকার দিকে এ ঘটনা ঘটে। নিহত শফিকুল ওই গ্রামের মৃত আহাম্মদ আলীর ছেলে। নিহত শফিকুল  ২মেয়ে ১ছেলের জনক ছিলেন।
নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যয় শুক্রবার দিবাগত রাতে
তার নিজ ব্যাটারিচালিত অটো রিক্সাটি চার্জে বসিয়ে ঘুমিয়ে পড়ে। শনিবার সকাল সাড়ে ১০ঘটিকার দিকে শফিকুল
তার পারিবারিক সকল কাজ শেষ করে অটো রিক্সাটি নিয়ে বের হওয়ার উদ্দেশে গাড়ীটির কাছে গিয়ে প্লাক থেকে চার্জ বিচ্ছিন্ন করতে যায়। এসময় অটো রিক্সাটির পুরো বডিতে বিদ্যুৎতায়িত হওয়ায় শফিকুল গাড়ীটিতে হাত দেয়া মাত্রই
 বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গাড়ীর সাথে আটকে গিয়ে শরীরের বামপাশে পুড়ে গিয়ে মৃত্যুবরণ করে। খবর পেয়ে ঝিনাইগাতী থানার এসআই দুলাল মিয়া সহ সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।
ইউপি সদস্য মুসা সর্দার এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। শফিকুলের বসতবাড়ী ছাড়া কোন জমিজমা নেই। সে তার অটো গাড়িটি চালিয়ে সংসারের যাবতীয় খরচ বহন করতো। ৩ছেলে মেয়ের মধ্যে বড় মেয়েকে বিবাহ দিয়েছে। শফিকুল অপর এক মেয়ে ও ১ ছেলেকে নিয়ে তার স্ত্রী কিভাবে সংসার চালাবে, এটাই এখন বড় চ্যালেঞ্জ।
ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম ভুইয়া এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে এডিএম মহোদয় বরাবর বিনা ময়না তদন্তে লাশ দাফনের আবেদন করেছেন। আবেদন মঞ্জুরীর সাপেক্ষে থানার পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..