শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ঝিনাইগাতীতে বিদ্যুৎস্পৃষ্টে অটো চালকের মৃত্যু

মো: জলহাস উদ্দিন হিরো,  শেরপুর প্রতিনিধি : 
  • আপলোডের সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের পশ্চিম বাকাকুড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে শফিকুল ইসলাম(৪০)নামে এক অটো চালকের মৃত্যু হয়েছে। ১৬সেপ্টেম্বর শনিবার সকাল সাড়ে ১০ ঘটিকার দিকে এ ঘটনা ঘটে। নিহত শফিকুল ওই গ্রামের মৃত আহাম্মদ আলীর ছেলে। নিহত শফিকুল  ২মেয়ে ১ছেলের জনক ছিলেন।
নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যয় শুক্রবার দিবাগত রাতে
তার নিজ ব্যাটারিচালিত অটো রিক্সাটি চার্জে বসিয়ে ঘুমিয়ে পড়ে। শনিবার সকাল সাড়ে ১০ঘটিকার দিকে শফিকুল
তার পারিবারিক সকল কাজ শেষ করে অটো রিক্সাটি নিয়ে বের হওয়ার উদ্দেশে গাড়ীটির কাছে গিয়ে প্লাক থেকে চার্জ বিচ্ছিন্ন করতে যায়। এসময় অটো রিক্সাটির পুরো বডিতে বিদ্যুৎতায়িত হওয়ায় শফিকুল গাড়ীটিতে হাত দেয়া মাত্রই
 বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গাড়ীর সাথে আটকে গিয়ে শরীরের বামপাশে পুড়ে গিয়ে মৃত্যুবরণ করে। খবর পেয়ে ঝিনাইগাতী থানার এসআই দুলাল মিয়া সহ সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।
ইউপি সদস্য মুসা সর্দার এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। শফিকুলের বসতবাড়ী ছাড়া কোন জমিজমা নেই। সে তার অটো গাড়িটি চালিয়ে সংসারের যাবতীয় খরচ বহন করতো। ৩ছেলে মেয়ের মধ্যে বড় মেয়েকে বিবাহ দিয়েছে। শফিকুল অপর এক মেয়ে ও ১ ছেলেকে নিয়ে তার স্ত্রী কিভাবে সংসার চালাবে, এটাই এখন বড় চ্যালেঞ্জ।
ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম ভুইয়া এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে এডিএম মহোদয় বরাবর বিনা ময়না তদন্তে লাশ দাফনের আবেদন করেছেন। আবেদন মঞ্জুরীর সাপেক্ষে থানার পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..