সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

শেরপুরে উচ্চ আওয়াজে সাউন্ড বক্স বাজাতে নিষেধ করায় কুপিয়ে হত্যা গ্রেপ্তার ২

মোঃ জুলহাস উদ্দিন হিরো,  শেরপুর প্রতিনিধি।
  • আপলোডের সময় : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
শেরপুর সদর থানার পশ্চিমশেরী ব্রীজ এলাকায় উচ্চ আওয়াজে সাউন্ড বক্স বাজাতে নিষেধ করায় রিক্সাচালক মিন্না শেখ-কে কুপিয়ে হত্যার চাঞ্চল্যকর ঘটনার প্রধান দুই আসামী-কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।
৬ আগষ্ট রাতে র‌্যাব-১৪ এর দেয়া এক প্রেস রিলিজে এই তথ্য জানানো হয়েছে।
ধৃত আসামীদ্বয়কে শেরপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে। তারা হলেন শেরপুর সদর থানার পৌর এলাকার পশ্চিম শেরী মহল্লার বাসিন্দা মোঃ কবির হোসেনের দুই ছেলে রাজিব মিয়া (৩৩) এবং রাজন মিয়াকে (২২)।
গোপন সংবাদের ভিত্তিতে ৬ আগষ্ট রবিবার রাতে বগুড়া জেলার আদমদিঘী থানা এলাকা এবং ফরিদপুর জেলার কোতয়ালী থানার ডুমরা এলাকায় র‌্যাব-১২ ও র‌্যাব-১০ এর যৌথ আভিযানিক দলের সহযোগীতায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প।
গত ৩১ জুলাই রাতে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। মামলা সূত্রে র‌্যাব জানায়, ওইদিন রাত্র ১০ টা থেকে গভীর রাত পর্যন্ত ভিকটিমের বড়ভাই মোঃ জিন্নাহ শেখ (৫৫) এর বাড়ীর পাশে উচ্চ আওয়াজে সাউন্ডবক্সে গান বাজাচ্ছিল আসামিরা। ভিকটিম ও তার ভাই এতে নিষেধ করলে আসামীরা তর্কাতর্কি করে তাদের হুমকি দিয়ে চলে যায়। পরে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে ভিকটিমের ভাইয়ের বাড়ীতে ঢুকে গালিগালাজ ও ভাংচুর শুরু করে। ভিকটিম এতে বাধা দিলে আসামিরা তাকে কুপিয়ে গুরুতর জখম করে। আশেপাশের লোকজন ভিকটিমকে উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। ২ আগষ্ট সকালে মিন্না শেখ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এ ঘটনায় তার স্ত্রী রহিমা বেগম (৪০) মারামারিসহ তার স্বামীকে হত্যার অভিযোগ এনে শেরপুর সদর থানায় মামলা দাখিল করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..