সোমবার, ০৮ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শেরপুরে উচ্চ আওয়াজে সাউন্ড বক্স বাজাতে নিষেধ করায় কুপিয়ে হত্যা গ্রেপ্তার ২

মোঃ জুলহাস উদ্দিন হিরো,  শেরপুর প্রতিনিধি।
  • আপলোডের সময় : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
শেরপুর সদর থানার পশ্চিমশেরী ব্রীজ এলাকায় উচ্চ আওয়াজে সাউন্ড বক্স বাজাতে নিষেধ করায় রিক্সাচালক মিন্না শেখ-কে কুপিয়ে হত্যার চাঞ্চল্যকর ঘটনার প্রধান দুই আসামী-কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।
৬ আগষ্ট রাতে র‌্যাব-১৪ এর দেয়া এক প্রেস রিলিজে এই তথ্য জানানো হয়েছে।
ধৃত আসামীদ্বয়কে শেরপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে। তারা হলেন শেরপুর সদর থানার পৌর এলাকার পশ্চিম শেরী মহল্লার বাসিন্দা মোঃ কবির হোসেনের দুই ছেলে রাজিব মিয়া (৩৩) এবং রাজন মিয়াকে (২২)।
গোপন সংবাদের ভিত্তিতে ৬ আগষ্ট রবিবার রাতে বগুড়া জেলার আদমদিঘী থানা এলাকা এবং ফরিদপুর জেলার কোতয়ালী থানার ডুমরা এলাকায় র‌্যাব-১২ ও র‌্যাব-১০ এর যৌথ আভিযানিক দলের সহযোগীতায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প।
গত ৩১ জুলাই রাতে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। মামলা সূত্রে র‌্যাব জানায়, ওইদিন রাত্র ১০ টা থেকে গভীর রাত পর্যন্ত ভিকটিমের বড়ভাই মোঃ জিন্নাহ শেখ (৫৫) এর বাড়ীর পাশে উচ্চ আওয়াজে সাউন্ডবক্সে গান বাজাচ্ছিল আসামিরা। ভিকটিম ও তার ভাই এতে নিষেধ করলে আসামীরা তর্কাতর্কি করে তাদের হুমকি দিয়ে চলে যায়। পরে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে ভিকটিমের ভাইয়ের বাড়ীতে ঢুকে গালিগালাজ ও ভাংচুর শুরু করে। ভিকটিম এতে বাধা দিলে আসামিরা তাকে কুপিয়ে গুরুতর জখম করে। আশেপাশের লোকজন ভিকটিমকে উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। ২ আগষ্ট সকালে মিন্না শেখ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এ ঘটনায় তার স্ত্রী রহিমা বেগম (৪০) মারামারিসহ তার স্বামীকে হত্যার অভিযোগ এনে শেরপুর সদর থানায় মামলা দাখিল করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..