শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ ৪৩তম বিসিএসে ২ হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার ভোলায় একাধিক মামলার আসামি মহসিন আটক বিএনপি’র সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব শুভ উদ্বোধন করেন পাটকেলঘাটা কাঁচামালের আড়ৎ রায়েন্দা ফেরিঘাটের কাজের মান নিয়ে অভিযোগ এলাকাবাসীর। সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে পুলিশ। সাভারে মিস্ত্রি থেকে পীর কাজী জাবের আল জাহাঙ্গীর, জানালেন গ্রামবাসী   আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে- হাফিজ ইব্রাহিম  সিলেট সুরমা নদীতে প্রতিমা বিসর্জন

লোহাগড়ায় চুনতি ১৯ দিন ব্যাপি সীরাতুন্নবী সঃ মসজিদে বায়তুল্লাহ র উন্নয়ন কাজ শুরু,

হেলাল চৌধুরী লোহাগাড়া প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩

দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী লোহাগাড়া থানা অন্তর্গত চুনতি ইউনিয়নের ঐতিহাসিক ও আন্তর্জাতিক ১৯ দিন ব্যাপি সীরাতুন্নবী সঃ মাহফিল মাট সংলগ্ন মসজিদে বায়তুল্লাহ এর সংস্কার ও উন্নয়ন কাজ শুরু করেছে বলে জানিয়েছেন উক্ত ঐতিহাসিক ও আন্তর্জাতিক সিরাতুন্নবী সঃ উন্নয়ন মসজিদ ও মাহফিল কমিটি।

আরো বলেন সম্মানিত মুসলমান ভাইবোনগন এই ঐতিহাসিক ও গুরুত্বপূর্ণ মসজিদে বায়তুল্লাহ এর সংস্কার কাজ এর জন্য আপনারা নিজ নিজ সামর্থ্য অনুযায়ী সহযোগিতার অনুরোধ রইল। আল্লাহর ঘর মসজিদ এর সংস্কার ও উন্নয়ন কাজ এ অংশ নিয়ে ইহকালিন ও পরকালীন কল্যাণ লাভ করার আশ্বাস দেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..