শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

চট্টগ্রাম মহেশখালীতে যুবকের আত্মহত্যা

মোঃআসিফুল ইসলাম সানি, বিশেষ প্রতিনিধি,চট্টগ্রামঃ
  • আপলোডের সময় : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
কক্সবাজারের মহেশখালীতে টিপু আহমেদ (২৬) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছেন। অভাবের তাড়নায় পড়ে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা যায়।
সোমবার (২৩ জানুয়ারি) রাত ১টায় উপজেলার কালারমারছড়া ইউনিয়নের চালিয়াতলী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত টিপু আহমেদ ওই গ্রামের মৃত ছাবের মিয়ার পুত্র।টিপুর স্ত্রী কহিনুর বলেন, বাড়িতে চাল না থাকায় রাতে রান্না করতে পারিনি। রাতে স্বামী টিপু আহমেদ বাড়ি ফিরলে চাল কিনে আনতে বলি। তখন তিনি বেরিয়ে যান।তিনি আরো বলেন, গভীর রাত পর্যন্ত ফিরে না আসলে স্বামীকে খুঁজতে বের হই। তখন দেখি বাড়ি থেকে কিছু দূরে তিনি পড়ে আছেন। উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং তিনি বিষপান করেছেন বলে জানান।
এই বিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রনব চৌধুরী সংগ্রাম প্রতিদিনকে জানান, জরুরী সেবা ৯৯৯ থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে জানতে পারে, অভাবের তাড়নায় ওই যুবক বিষপান করেছে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..