রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

চট্টগ্রাম আনোয়ারার সিইউএফ স্কুল এন্ড কলেজে বিজয় দিবস পালিত।

মোঃআসিফুল ইসলাম সানি, বিশেষ প্রতিনিধি,চট্টগ্রামঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সারাদেশের ন্যায় চট্টগ্রামের সিইউএফ স্কুল এন্ড কলেজে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।
শুক্রবার (১৬ ডিসেম্বর) স্কুলের ক্যাম্পাস প্রাঙ্গনে বিজয় দিবস উপলক্ষে শিক্ষার্থীদের নিয়ে আয়োজন করা হয় চিত্রাংকন,ছড়া,কবিতা,সাধারণ জ্ঞান,দেশাত্নবোধক গান,রচনা,নির্ধারিত বক্তৃতা প্রতিযোগিতা ও আলোচনাসভা।
সিইউএফ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আকতার হোসেন সভাপতিত্বে অনুষ্ঠানে সিইউএফএল এর ব্যবস্থাপনা পরিচালক মোঃমিজানুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে ছিলেন শাহনাজ পারভীন, সভানেত্রী,মহিলা ক্লাব,সিইউএফএল। মোঃমঈনুল হক,মহাব্যবস্থাপক(প্রশাসন),সিইউএফএল।আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের শিক্ষক – শিক্ষার্থী-অভিভাবকবৃন্দ।
সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে প্রতিযোগীতার বিজয়দের মাঝে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি মোঃ.মিজানুর রহমান ও সিইউএফ স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ মোঃ.আকতার হোসেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..