শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

গাইবান্ধায় চিনি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত

গাইবান্ধা জেলা প্রতিনিধি। 
  • আপলোডের সময় : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
গাইবান্ধায় চিনি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত
(মোঃ ইসমাইল সিরাজী) গাইবান্ধা জেলা প্রতিনিধি।
গাইবান্ধার সদর উপজেলায় চিনি বোঝাই ট্রাক উল্টে রাস্তার পাশের পুকুরে পড়ে চালক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন চালকের সহকারী ।
রোববার (২৬  মার্চ) রাত ১২টায়  উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের গাইবান্ধা-নাকাইহাট সড়কের যোগিপাড়া নামক স্থানে এ দূূর্ঘটনা ঘটে।
নিহত চালক গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার দস্যু নারায়নপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আলামিন (২৮)।
স্থানীয়রা জানান, রোববার রাতে চিনি বোঝাই ট্রাকটি সদর উপজেলার যোগিপাড়া নামক স্থানে পৌঁছালে দ্রুত গতির কারনে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। এ সময় এলাকাবাসী এসে ট্রাকের ভেতরে আটকা পড়া ট্রাক ড্রাইভারকে মৃত অবস্থায় উদ্ধার করেন। এ দুর্ঘটনায় চালকের সহকারী মাহাবুব হোসেন (২২) গুরুতর আহত হলে চিকিৎসার জন্য গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়।
গাইবান্ধা সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস জানান, রোববার রাতে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। জানতে পেরেছি ট্রাকটি চিনি বোঝাই করে গাজীপুর থেকে গাইবান্ধায় যাচ্ছিল। পরিচয় নিশ্চিত হওয়ার পর দূর্ঘটনায় নিহত চালক ও আহত চালকের সহকারীর পরিবারে খবর দেওয়া হয়েছে ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..