বুধবার, ২৯ মে ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

গাইবান্ধায় যথাযোগ্য ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত

(ইসমাইল সিরাজী) গাইবান্ধা জেলা প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২

সারাদেশের ন্যায় যথাযোগ্য ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য গাইবান্ধায় ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত হয়েছে। দিনটি উপলক্ষে আজ দুপুরে আহলে সুন্নাত ওয়াল জামায়াত গাইবান্ধার আয়োজনে একটি র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে, জেলা পাবলিব লাইব্রেরী এন্ড ক্লাব এ এসে শেষ হয়। এর পর সেখানে মিলাদ ও দোয়ামাফিল অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হযরত মাওয়ালানা মুহাম্মাদ বাদশা আল কাদ্বিরী, এ কে এম গোলাম আজম, মতলুবর রহমান মামুন, ওয়াজেদ আলী খান, ইউসুফ জোয়াদ্দার, ময়নুল হক, জান্নাতুল নাইমসহ অন্যরা।
আরবির সাসের ১২ রবিউল আউয়াল আজকের এই দিনে দুনিয়াতে শুভাগমন করেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব বিশ্ব নবী হজরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম। এবং এই দিনেই তিনি আল্লাহ্র সান্নিধ্যে চলে যান।
পৃথিবীর শ্রেষ্ঠ মহামানব মহানবী (সা.) অজ্ঞতা, মুর্খতা ও ‘আইয়ামে জাহেলিয়াত’-এর অন্ধকার দূর করতে এসেছিলেন। তিনি বিশ্বে শান্তির ধর্ম ইসলাম প্রচার করেছেন। অশান্ত পৃথিবীতে শান্তির বাণী আবহ তৈরি করেছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..