শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
খুলনা সিটিতে যেন কিছুতেই কমছে না কিশোর গ্যাং আধিপত্য , অবৈধ দেশিয় অস্ত্রের ঝনঝনা নিতে উত্তাল আজ গোটা শহর ঈদগাঁও’তে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন। বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

গাইবান্ধায় যথাযোগ্য ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত

(ইসমাইল সিরাজী) গাইবান্ধা জেলা প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২

সারাদেশের ন্যায় যথাযোগ্য ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য গাইবান্ধায় ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত হয়েছে। দিনটি উপলক্ষে আজ দুপুরে আহলে সুন্নাত ওয়াল জামায়াত গাইবান্ধার আয়োজনে একটি র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে, জেলা পাবলিব লাইব্রেরী এন্ড ক্লাব এ এসে শেষ হয়। এর পর সেখানে মিলাদ ও দোয়ামাফিল অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হযরত মাওয়ালানা মুহাম্মাদ বাদশা আল কাদ্বিরী, এ কে এম গোলাম আজম, মতলুবর রহমান মামুন, ওয়াজেদ আলী খান, ইউসুফ জোয়াদ্দার, ময়নুল হক, জান্নাতুল নাইমসহ অন্যরা।
আরবির সাসের ১২ রবিউল আউয়াল আজকের এই দিনে দুনিয়াতে শুভাগমন করেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব বিশ্ব নবী হজরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম। এবং এই দিনেই তিনি আল্লাহ্র সান্নিধ্যে চলে যান।
পৃথিবীর শ্রেষ্ঠ মহামানব মহানবী (সা.) অজ্ঞতা, মুর্খতা ও ‘আইয়ামে জাহেলিয়াত’-এর অন্ধকার দূর করতে এসেছিলেন। তিনি বিশ্বে শান্তির ধর্ম ইসলাম প্রচার করেছেন। অশান্ত পৃথিবীতে শান্তির বাণী আবহ তৈরি করেছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..