বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
এইচএসসিতে লোহাগড়া উপজেলায় সেরা নবগঙ্গা ডিগ্রী কলেজ বঙ্গবন্ধুর সমাধিতে শেখ সেলিম এমপির শ্রদ্ধা নিবেদন করেন ঢাকা -১৯ আসনে নিজেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোষণা দিলেন সাইফুল ইসলাম  খুলনা ইয়াবা ট্যাবলেট এবং গাঁজাসহ ০২ (দুই) জন মাদক কারবারি গ্রেফতারঃ     সিংড়ায় প্রতিমন্ত্রী পলকের মনোনয়নপত্র সংগ্রহ   ভূমিমন্ত্রীকে মনোনয়ন দেওয়ায় আনন্দ মিছিল করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ। ২৯৮ আসনে আ.লীগের প্রার্থী তালিকা ঢাকা আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন যারা কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদকের জন্মদিন উপলক্ষে চট্টগ্রামে দোয়া মাহফিল ও খাবার বিতরণ। কারার ঐ লৌহ কপাট বিকৃত করার প্রতিবাদে বোচাগঞ্জে নজরুল ভক্তদের মানব বন্ধন

গাইবান্ধায় যথাযোগ্য ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত

(ইসমাইল সিরাজী) গাইবান্ধা জেলা প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২

সারাদেশের ন্যায় যথাযোগ্য ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য গাইবান্ধায় ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত হয়েছে। দিনটি উপলক্ষে আজ দুপুরে আহলে সুন্নাত ওয়াল জামায়াত গাইবান্ধার আয়োজনে একটি র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে, জেলা পাবলিব লাইব্রেরী এন্ড ক্লাব এ এসে শেষ হয়। এর পর সেখানে মিলাদ ও দোয়ামাফিল অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হযরত মাওয়ালানা মুহাম্মাদ বাদশা আল কাদ্বিরী, এ কে এম গোলাম আজম, মতলুবর রহমান মামুন, ওয়াজেদ আলী খান, ইউসুফ জোয়াদ্দার, ময়নুল হক, জান্নাতুল নাইমসহ অন্যরা।
আরবির সাসের ১২ রবিউল আউয়াল আজকের এই দিনে দুনিয়াতে শুভাগমন করেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব বিশ্ব নবী হজরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম। এবং এই দিনেই তিনি আল্লাহ্র সান্নিধ্যে চলে যান।
পৃথিবীর শ্রেষ্ঠ মহামানব মহানবী (সা.) অজ্ঞতা, মুর্খতা ও ‘আইয়ামে জাহেলিয়াত’-এর অন্ধকার দূর করতে এসেছিলেন। তিনি বিশ্বে শান্তির ধর্ম ইসলাম প্রচার করেছেন। অশান্ত পৃথিবীতে শান্তির বাণী আবহ তৈরি করেছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..