বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪ পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে আইচক্রীম কারখানায় থেকে জরিমানা আদায় এফডিসিতে সাংবাদিকদের উপর হামলা, আহত ২০ রায়পুরে মেয়রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী পঞ্চপল্লীতে দুই ভাইকে হত্যার প্রতিবাদে মধুখালীতে মানববন্ধন কর্মসূচি থেকে মহাসড়ক অবরোধ খুলনায় বৃষ্টির জন্য  খোলা আকাশের নিচে নামাজ আদায় বাগেরহাটে গভীর রাতে আগুনে লেগে ৬টি দোকান পুড়ে ছাই।,

নগরকান্দায় বাস চাপায় প্রাণ গেল কৃষকের

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : রবিবার, ৬ নভেম্বর, ২০২২

ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কাইলার মোড় নামক স্থানে ঢাকা-খুলনা বিশ্বরোডে বাস চাপায় এক কৃষকের মৃত্যু হয়েছে। রোববার সকাল ১১টায় এ দুর্ঘটনা ঘটে।স্থানীয়রা জানান, কাইচাইল ইউনিয়নের বড়নাউডুবি গ্রামের মৃত আলতাফ মাতুব্বরের ছেলে নিছু মাতুব্বর (৪৫) কাইলার মোড় এলাকায় রাস্তা পার হওয়ার সময়, ঢাকা থেকে ছেড়ে আসা গোপালগঞ্জ গামী একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই নিছু মাতুব্বরের মৃত্যু হয়।
কাইচাইল ইউনিয়ন পরিষদের সদস্য আল-আমিন খান বলেন, নিছু মাতুব্বর কৃষি কাজ করে সংসার চালান। তার সংসারে এক ছেলে এবং এক কন্যা সন্তান রয়েছে।
ভাঙ্গা হাইওয়ে থানার এসআই সোহানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অজ্ঞাত একটি বাস নিছু মাতুব্বরকে চাপা দিয়ে পালিয়ে যায়। বাসটি সনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..