বুধবার, ০১ মে ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা

মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত

রমজান আলী, মধুখালী(ফরিদপুর) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
 ফরিদপুরের মধুখালীতে প্রাণিসম্পদ  ও ডেইরি উন্নয়ন প্রকল্প এডিডিপি প্রাণিসম্পদ অধিদপ্তর,মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় এবং  উপজেলা প্রাণিসম্পদ  দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়েছে ।
১৮ এপ্রিল বৃহস্পতিবার  সকাল  সাড়ে ১০টায় মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রাণীসম্পদ প্রদর্শনী প্রদর্শিত হয়। প্রাণীসম্পদ প্রদর্শনীর  উদ্বোধন করেন ও স্টল পরিদর্শন করেন  উপজেলা নির্বাহী কর্মকর্তা মামনুন আহমেদ অনিক। প্রাণীসম্পদ প্রদর্শনী স্টল প্রদক্ষিণ পরবর্তী উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মামনুন আহমেদ অনিকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মো.সিরাজুল ইসলাম,উপজেলা স্বাস্থ্য  ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: ইউসুফ আলী, নির্বাচন কর্মকর্তা মনজুরুল আলম, মধুখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.মিরাজ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু, বাগাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.মতিয়ার রহমান খান এবং খামারী অসিম কুমার দাসসহ প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত  বক্তব্য রাখেন উপজেলা প্রাণীসম্পদ  কর্মকর্তা ডা: সুদেব কুমার দাস। প্রাণীসম্পদ প্রদর্শনী মেলায় ৪৫টি স্টলে উন্নজাতের গরু, ভেরা, হাস মুরগী ও উন্নজাতের কবুতর প্রদর্শীত হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..