শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

জয়পুুরহাটে অর্থ আত্মসাৎ ও প্রতারণা মামলায় দুইজন আটক

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : রবিবার, ১২ জুন, ২০২২

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের চাঁপাগাছি গ্রাম থেকে অর্থ আত্মসাৎ ও প্রতারণা মামলার দুইজন পলাতক আসামিকে আটক করেছে জয়পুুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের সদস্যরা। রবিবার (১২ জুন) ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নে চাঁপাগাছি গ্রামের দুখা শেখের ছেলে মো. আহম্মেদ শেখ (৫৮) ও পার্শ্ববর্তী ক্ষেতলাল উপজেলার শিবপুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে মো.আঃ সালাম (৪৫)।

সিপিসি-৩,জয়পুরহাট ক্যাম্প, র‌্যাব-৫ কোম্পানির অধিনায়ক মেজর মো.সানরিয়া চৌধুরী বলেন, রবিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের নেতৃত্বে ক্যাম্পের একটি অভিযান দল চাঁপাগাছি এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তিনি আরও বলেন, তাদের নামে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানার অর্থ আত্মসাৎ ও প্রতারণা মামলার রয়েছে।

পরবর্ততে আটককৃত আসামীদের রবিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..