শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

জয়পুুরহাটে অর্থ আত্মসাৎ ও প্রতারণা মামলায় দুইজন আটক

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : রবিবার, ১২ জুন, ২০২২

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের চাঁপাগাছি গ্রাম থেকে অর্থ আত্মসাৎ ও প্রতারণা মামলার দুইজন পলাতক আসামিকে আটক করেছে জয়পুুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের সদস্যরা। রবিবার (১২ জুন) ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নে চাঁপাগাছি গ্রামের দুখা শেখের ছেলে মো. আহম্মেদ শেখ (৫৮) ও পার্শ্ববর্তী ক্ষেতলাল উপজেলার শিবপুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে মো.আঃ সালাম (৪৫)।

সিপিসি-৩,জয়পুরহাট ক্যাম্প, র‌্যাব-৫ কোম্পানির অধিনায়ক মেজর মো.সানরিয়া চৌধুরী বলেন, রবিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের নেতৃত্বে ক্যাম্পের একটি অভিযান দল চাঁপাগাছি এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তিনি আরও বলেন, তাদের নামে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানার অর্থ আত্মসাৎ ও প্রতারণা মামলার রয়েছে।

পরবর্ততে আটককৃত আসামীদের রবিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..