বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

জয়পুুরহাটে অর্থ আত্মসাৎ ও প্রতারণা মামলায় দুইজন আটক

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : রবিবার, ১২ জুন, ২০২২

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের চাঁপাগাছি গ্রাম থেকে অর্থ আত্মসাৎ ও প্রতারণা মামলার দুইজন পলাতক আসামিকে আটক করেছে জয়পুুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের সদস্যরা। রবিবার (১২ জুন) ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নে চাঁপাগাছি গ্রামের দুখা শেখের ছেলে মো. আহম্মেদ শেখ (৫৮) ও পার্শ্ববর্তী ক্ষেতলাল উপজেলার শিবপুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে মো.আঃ সালাম (৪৫)।

সিপিসি-৩,জয়পুরহাট ক্যাম্প, র‌্যাব-৫ কোম্পানির অধিনায়ক মেজর মো.সানরিয়া চৌধুরী বলেন, রবিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের নেতৃত্বে ক্যাম্পের একটি অভিযান দল চাঁপাগাছি এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তিনি আরও বলেন, তাদের নামে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানার অর্থ আত্মসাৎ ও প্রতারণা মামলার রয়েছে।

পরবর্ততে আটককৃত আসামীদের রবিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..