শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ

জয়পুরহাটে পর্নোগ্রাফি ভিডিও ও সরবরাহের অভিযোগে ৬ যুবক গ্রেফতার

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২

প্রত্যন্ত গ্রামাঞ্চলের যুবসমাজের হাতে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহের অভিযোগে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শালাইপুর বাজার এলাকা থেকে ৬ জন যুবককে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। এ সময় ৫টি সিপিও, ১০টি হার্ডডিস্ক, ৫টি মনিটর, ১টি ল্যাপটপ এবং ৩৭টি পেন-ড্রাইভ জব্দ করা হয়। রোববার সকালে তাদেরকে শালাইপুর বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব ৫ ক্যাম্পের কমান্ডার মেজর মোস্তফা জামান।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার রুনিহালী গ্রামের লোকমান হোসেনের ছেলে জাকারিয়া হোসেন (৩০), বাঁশখুর গ্রামের শাহ আলমের ছেলে জামিল হোসেন (২৫), একই গ্রামের বছির উদ্দিনের ছেলে আব্দুল কাদের (২৬), রুনিহালী গ্রামের কার্তিকের ছেলে স্বপন কুমার (৩০), ঢাকারপাড়া গ্রামের শাহারুল ইসলাম চেীধুরীর ছেলে শাকিল চৌধুরী (২৪) এবং একই গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে রাজু হোসেন (২৪)।

এ বিষয়ে মেজর মোস্তফা জামান জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে পাঁচবিবি উপজেলার শালাইপুর বাজার এলাকায় তাদের দোকানে পর্নোগ্রাফি ভিডিও তৈরি করে এলাকার যুবসমাজের মাঝে সরবরাহ করে আসছিল। এমন গোপন সংবাদ পেয়ে র‌্যাব সদস্যরা রোববার সকালে ওই বাজারে অভিযান চালিয়ে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার দায়ে ৬ জনকে গ্রেপ্তার করে। পরে তাদের বিরুদ্ধে পাঁচবিবি থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সোপর্দ করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..