শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

বিজিবি সদস্যদেরকে কুপিয়ে গুরুতর জখমকারী প্রধান দুইজন আসামী র‍্যাবের হাতে আটক

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ৭ নভেম্বর, ২০২২

নওগাঁর ধামইরহাটে টহল কমান্ডার জেসিও নায়েব সুবেদার মুজিবুর রহমানসহ ৩ জন বিজিবি সদস্যের উপর হামলার ঘটনায় মুলহোতা বাবা ও ছেলেকে আটক করেছে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের সদস্য।

সোমবার (৭ নভেম্বর) জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার ধুরইল সীমান্ত এলাকা হতে পার্শ্ববর্তী দেশ ভারতে পালিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়।

এর আগে গত ৪ নভেম্বর ভোরে উপজেলার শীমুলতলী ব্রীজের সামনে এ ঘটনা ঘটে। আটক আসামীরা হলো- উপজেলার রসুলবিল নামক এলাকার মৃত তসির উদ্দিনের ছেলে মো. রেজাউল করিম গুপ্তা (৫৫) ও তার ছেলে মো. মেহেদী হাসান রাজু (২৫)।

সোমবার (০৭ নভেম্বর) সন্ধায় জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানায়. গত ৪ নভেম্বর বিজিবি জেসিও নায়েব সুবেদার মো. মুজিবুর রহমানের নেতৃত্বে ৩জন অন্যান্য পদবীর সদস্যসহ উপজেলার সীমান্তবর্তী বস্তাবর সীমান্ত এলাকায় টহলে বের হয়। এমন্তবস্থায় বস্তাবর সীমান্ত এলাকায় ৮-১০ জন অবৈধ মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বহন করে নিয়ে আসতেছিল।

এই দৃশ্য টহল টিমের নজরে আসলে দায়িত্বরত টহল টিম তাদেরকে আটক ও অবৈধ মাদকদ্রব্য উদ্ধারের চেষ্টা করে। আসামীগণ টহল টিমকে দেখামাত্র ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে টহল কমান্ডার সহ ৩জন বিজিবি সদস্যকে কুপিয়ে জখম করে।

এরমধ্যে টহল কমান্ডার সুবেদার মো.মুজিবুর রহমানের অবস্থা আশংকাজনক। অন্যান্য সদস্যদের শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত করে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

পরবর্তীতে আক্রমনকারী মাদক চোরাকারবারীদের সনাক্ত করে ধামইরহাট থানায় পত্নীতলা ১৪ বিজিবি ব্যাটালিয়ন ৭ জনসহ অজ্ঞাতনামা মোট ১০ জন চোরাকারবারীদের বিরুদ্ধে মামলা দায়ের করে। এরপর র‌্যাবের গোয়েন্দা শাখার সহায়তায় তাদেরকে আটক করা হয়। আটককৃত আসামীদের’কে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে ধামইরহাট থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..