মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
সাংবাদিক মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্তসহ চারজনকে আটক করেছে জনতা। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান চ্যালেঞ্জ- এবি পার্টি পাটকেলঘাটায় আবারও সাতক্ষীরা খুলনা মহাসড়ক অবরোধ। প্রধান উপদেষ্টা বলেন, পচা বাংলাদেশ থেকে তরতাজা বাংলাদেশ করে রেখে যাবো নড়াইলে  ট্রাক চাপায় নাতিসহ ৩ জন নিহত. আহত ১ ডিসি,পদে নিয়োগ বঞ্চিত অভিযোগ তুলে সচিবালয়ে হট্টগোল বাগেরহাটের রামপালে জাতীয়তাবাদী ছাত্রদলের শান্তি-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত নেত্রকোণায় ভারতীয় ২৭৪বস্তা চিনি জব্দ  উপটুয়াখালী মাদরাসা সুপারের পদত্যাগের দাবিতে ক্লাস বর্জনসহ ও মানববন্ধন   যুক্তরাষ্ট্রের টি-টেন লিগে, মাশরাফীসহ ৮ বাংলাদেশি ক্রিকেটার

কেউ আইন তুলে নিবেন না আলহাজ্ব হাফিজ ইব্রাহিম

ভোলা,দৌলতখান প্রতিনিধি মোঃ রাশেদ খান।।
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের তোপের মুখে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছেড়েছেন। শেখ হাসিনা সরকারের শাসনামলে বিএনপি জামায়াতের হাজার হাজার নেতা-কর্মী জেল জুলুমের শিকার হয়েছেন। টানা ১৭ বছর অনেক নেতা-কর্মী বাড়িঘর ছেড়ে এলাকার বাহিরে ছিলেন। দীর্ঘ ১৬ বছর পর নিজ নির্বাচনী এলাকায় আসেন সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ ইব্রাহীম। তার আগমনে হাজার হাজার নেতা-কর্মী মোটরসাইকেল ও মাইক্রো শোডাউনের মাধ্যমে ইলিশা লঞ্চঘাট থেকে তাকে বরণ করে নিয়েন আসেন। ইলিশা লঞ্চঘাট থেকে আসার পথে তিনি বিভিন্ন গুরুত্বপূর্ণ স্পটে নেতা-কর্মীরা তাকে বরণ করে নেয়।

বুধবার (২১ আগস্ট) দুপুর ২টায় ভোলা ইলিশা লঞ্চঘাটে এসে পৌছালে উপস্থিত হাজার হাজার নেতা-কর্মীরা বিভিন্ন শ্লোগান দিয়ে মুখরিত করে আনন্দ উল্লাসে মেতে উঠেন আলহাজ্ব হাফিজ ইব্রাহীমের ভক্তরা এবং জনসমুদ্রে পরিণত হয় পুরো ইলিশা লঞ্চঘাট এলাকা।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে হাফিজ ইব্রাহিম বলেন, আওয়ামী সরকার একটি স্বৈরাচারী সরকার। তাদের স্বৈরাচারী কর্মকা-ের কারণে ছাত্র-জনতার তোপের মুখে দেশ ছেড়ে পালিয়ে যেতে বাধ্য হয়েছেন সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের শাসনামলে ঘুম, খুন ও বিভিন্ন রাজনৈতিক উদ্দেশ্যে প্রণোদিত মামলায় হাজার হাজার নেতা-কর্মী বাড়ি-ঘর ছাড়তে বাধ্য হয়েছে।

তিনি আরো বলেন, আপনারা কেউ আইন হাতে তুলে নিবেন না। আপনারা আইন কে আইনের গতিতে চলতে দিন। এছাড়াও তিনি আরো বলেন, কোটা বিরোধী আন্দোলনকারীদেরকে যারা গুলি করে হত্যা করেছে তাদেরকে চিহ্নিত করে বিচারের আওতায় আনতে হবে। তিনি দৌলতখানে কোটা আন্দোলনের শহীদদের রুহের মাগফেরাত কামনা করেছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..