বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা

গুরুদাসপুরে অবৈধ চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ী আটক

রাশিদুল ইসলাম,গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
 নাটোরের গুরুদাসপুরে ৪৭০ লিটার চোলাইমদ সহ দুই মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ।
বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) জেলা পুলিশ সুপারের নির্দেশনায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।
 আটককৃতরা হলেন, উপজেলার নাজিরপুর ইউনিয়নের বৃ-গড়িলা গ্রামের মৃত রতন পাহারির ছেলে শ্রী বীরেন পাহারি (৪০), মৃত কৃষ্ণ পাহাহির ছেলে শ্রী বাবুলাল পাহারি (৩৫),গ্রেফতার করা হয়।
 প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়-নাটোরের পুলিশ সুপার মোঃ তরিকুল ইসলামের নির্দেশনায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়।
এসময় মাদক ব্যববসায়ী বীরেন পাহারি ও বাবুলাল পাহারি কে ৪৭০ লিটার চোলাইমদ,এবং চোলাই মদ বিক্রির নগদ ৫২২০ টাকা সহ গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীগণ স্বীকার করেন দীর্ঘদিন যাবৎ তারা নেশা জাতীয় মাদকদ্রব্য চোলাই মদ অবৈধভাবে নিজ বাড়ীতে উৎপাদন এবং উৎপাদনকৃত চোলাই মদ সংরক্ষণ করে জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট খুচরা ও পাইকারী বিক্রি করে আসছিল।
গ্রেফতারকৃত আসামীদের ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১)এর ২৪(খ) /৩৮ মামলা রুজু করে নাটোর জেলা আদালতে প্রেরণ করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..