বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
এইচএসসিতে লোহাগড়া উপজেলায় সেরা নবগঙ্গা ডিগ্রী কলেজ বঙ্গবন্ধুর সমাধিতে শেখ সেলিম এমপির শ্রদ্ধা নিবেদন করেন ঢাকা -১৯ আসনে নিজেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোষণা দিলেন সাইফুল ইসলাম  খুলনা ইয়াবা ট্যাবলেট এবং গাঁজাসহ ০২ (দুই) জন মাদক কারবারি গ্রেফতারঃ     সিংড়ায় প্রতিমন্ত্রী পলকের মনোনয়নপত্র সংগ্রহ   ভূমিমন্ত্রীকে মনোনয়ন দেওয়ায় আনন্দ মিছিল করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ। ২৯৮ আসনে আ.লীগের প্রার্থী তালিকা ঢাকা আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন যারা কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদকের জন্মদিন উপলক্ষে চট্টগ্রামে দোয়া মাহফিল ও খাবার বিতরণ। কারার ঐ লৌহ কপাট বিকৃত করার প্রতিবাদে বোচাগঞ্জে নজরুল ভক্তদের মানব বন্ধন

শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা ওসি আশরাফুলকে রামপালের বিভিন্ন সংগঠনের অভিনন্দন 

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা || বাগেরহাট
  • আপলোডের সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  বাগেরহাট জেলার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা হলেন রামপাল থানার ওসি এস, এম আশরাফুল আলম। বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল চৌধুরী আব্দুল্লাহ আল মামুন এর স্বাক্ষরিত ক্রেস্ট ও সনদপত্র  শনিবার সকাল ১০ টায় বাগেরহাট জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে তাঁকে প্রদান করা হয়।
বাগেরহাট জেলা পুলিশ সুপার আবুল হাসনাত খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা প্রশাসক মো. খালিদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমানসহ জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।
কৃতিত্বপূর্ণ অবদানের জন্য আশরাফুল আলম কে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসের সম্মানে ভূষিত করায় রামপাল উপজেলার বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। নেতৃবৃন্দরা হলেন, রামপাল উপজেলা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভাপতি এ্যাডভোকেট মহিউদ্দিন শেখ, সাধারণ সম্পাদক ও পেড়িখালী ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বাবুল, বাংলাদেশ মানবাধিকার কমিশন রামপাল উপজেলা শাখার সহ সভাপতি অধ্যাপক মো. বজলুর রহমান, সহ সভাপতি ও নাগরিক নেতা শেখ আফজাল হোসেন, সদস্য মিলন মন্ডল, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক ইয়াছিন আলী, প্রেসক্লাব রামপালের সভাপতি ও মোংলা ঘোষিয়াখালী চ্যানেল রক্ষা সংগ্রাম কমিটির সদস্য সচিব এম, এ সবুর রানা, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)’র সদস্য আমিনুল ইসলাম নান্টু, প্রেসক্লাব রামপালের সহ সভাপতি মোতাহার হোসেন মল্লিক, সাধারণ সম্পাদক সুজন মজুমদার, রূপান্তরের পার্থপ্রতীম ঠাকুর প্রমুখ।
উল্লেখ্য, কমিউনিটি পুলিশিং কার্যক্রমের মাধ্যমে রামপালের ১০ ইউনিয়নের জনপ্রতিনিধি, শিক্ষক ও সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে ধারাবাহিক বৈঠক করা, জঙ্গিবাদের কুফল সম্পর্কে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে ধারাবাহিক বৈঠক করা, মাদক নির্মূলে ধারাবাহিক অভিযান পরিচালনা করে সাফল্য অর্জন করা, নারী ও শিশু নির্যাতন দমনে কাজ করা, জমিজমা সংক্রান্ত ছোটখাটো বিরোধ নিষ্পত্তি করা, বাল্য বিয়ে প্রতিরোধে ও সাইবার নিরাপত্তা আইন সংক্রান্ত বিষয়ে স্কুল কলেজের শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা করা, পুলিশ জনগণের বন্ধু এমন প্রচার প্রচারণা চালিয়ে সর্বস্তরের মানুষের মধ্যে আস্থার সৃষ্টি করায় রামপাল থানার অফিসার ইনচার্জ আশরাফুল আলম কৃতিত্বপূর্ণ অবদান রাখেন। এ জন্যে বাগেরহাট জেলা পুলিশের পক্ষ থেকে তাঁকে শ্রেষ্ঠ পুলিশ অফিসার হিসেবে পুরস্কৃত করা হয়েছে|

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..