রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

রাজধানীতে শনিবার শান্তি সমাবেশের কর্মসূচি ঘোষণা করেছে যুবলীগ।

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩

রাজধানীর প্রবেশমুখগুলোতে শনিবার শান্তি সমাবেশের কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ। এদিন সকাল ১০টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত এ কর্মসূচি পালন করবে সংগঠনটি।

শুক্রবার সংবাদমাধ্যমে পাঠানো যুবলীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

যুবলীগের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমানের পাঠানো ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, আব্দুল্লাহপুর, গাবতলী, টঙ্গী ব্রীজ, আমিনবাজার, বাবুবাজার, সাইনবোর্ড, কাঁচপুর ব্রীজ, শনিরআখড়া ও ধোলাইপাড়ে শান্তি সমাবেশ করবে যুবলীগ।

যুবলীগের বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশব্যাপী বিএনপি-জামায়াতের হত্যা, গুম, ষড়যন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্য এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হুমকির প্রতিবাদে শনিবার যুবলীগ শান্তি সমাবেশ করবে।

এর আগে নয়াপল্টনে বিএনপি মহাসমাবেশে শনিবার রাজধানীর গুরুত্বপূর্ণ প্রবেশমুখগুলোয় অবস্থান কর্মসূচি ঘোষণা করে। বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই অবস্থান কর্মসূচি পালন করার কথা জানিয়েছে বিএনপি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..