রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

কুমিল্লা বরুড়ায় ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষন ও হত্যা ধর্ষন কারী আটক।

মোঃ খোরশেদ আলম। বরুড়া(কুমিল্লা)প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২

কুমিল্লা বরুড়া ভাউকসার ইউনিয়নের গজারিয়া গ্রামের মোঃ সেলিম মিয়ার ১০ বছরের ৪র্থ শ্রেনীর ছাত্রী কে ধর্ষন করে হত্যা করে পাশে পুকুর পাড়ে পেলে যায়।

গত ১৪:ই ডিসেম্বর রাত দশ ঘটিকার সময় নিহত শিশু কে খুঁজে না পেলে, প্রতিবেশীর সহযোগিতায় খুঁজা খুঁজি করে বাড়ীর পার্শবর্তী পুকুর পাড়ে মন্জুমা আক্তারের মৃহ দেহ পড়ে থাকা অবস্থায় দেখতে পেঁয়ে স্থানীয় লোক জন থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহত শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত শিশু হত্যা এবং ধর্ষন কারী সন্দেহে একই গ্রামের মনহর আলীর ছেলে জসিম উদ্দিন (২০) কে স্থানীয়রা আটক করে পুলিশে সোর্পদ করে। স্থানীয় ইউপি সদস্য মোঃ সফিকুর রহমান প্রতিবেশী কিছু লোকের সাক্ষীতে উক্ত শিশু কে জসিমের সাথে থাকা অবস্থায় দেখতে পেয়েছে বলে স্বীকার করেন।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান বিষয়টি নিশ্চিত করেন। বরুড়া থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার মজুমদার বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে এবং আটক জসিম উদ্দিন কে জিঞ্জাসাবাদ করা হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..