বুধবার, ১৫ মে ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায়  সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন

টুঙ্গিপাড়ায় শেখ সেলিম এমপিকে ফুলেল শুভেচ্ছা জানালেন প্রেসক্লাব গোপালগঞ্জ ও বাংলাদেশ মফস্বল সাংবাদিকি ইউনিয়ন

সাকিব আল ফেরদৌস : গোপালগঞ্জ
  • আপলোডের সময় : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪

গোপালগঞ্জ -২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য গোপালগঞ্জের মাটি ও মানুষের নেতা জননেতা শেখ ফজলুল করিম সেলিম এম,পি নবম বার এর মত নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানালেন প্রেসক্লাব গোপালগঞ্জ ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখা।

প্রেসক্লাব গোপালগঞ্জের সভাপতি মো. আলিমুজ্জামান বিটু এবং সাধারণ সম্পাদক সৈয়দ মিরাজুল ইসলামের ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক এজেড আমিনুজ্জামান রিপনের নেতৃত্বে গিনেজ বুকে রেকর্ডকারী জননেতা ড. শেখ ফজলুল করিম সেলিম এমপি কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তারা।
এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব গোপালগঞ্জের অন্যতম নির্বাহী সদস্য ও গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম, এম. মাহামুদুর রহমান( দৈনিক সকালের সময়) , আবুল ফাত্তাহ সজু , মিরাজুল ইসলাম , হুসাইন ইমাম সবুজ( দীপ্ত টিভি), সহ প্রেসক্লাব গোপালগঞ্জের সদস্যবৃন্দরা।
অপরদিকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক মো. তপু শেখ (একুশের বাণী), প্রচার সম্পাদক শিহাব মোল্লা (আলোকিত প্রতিদিন), অর্থ বিষয়ক সম্পাদক ইনসান আলী (অপরাধ জগত), সদস্য সচিব গোলাম রাব্বানী ( ভরের চেতনা), মো. সুজা উদ্দিন, সোহেল শেখ, সাদ্দাম হোসেন, সাইফুল ইসলাম, সংগ্রাম প্রতিদিনের শাকিব ও বিটিভি এর কর্মরত তাকিউদ্দিন খান প্রমুখ।
গোপালগঞ্জ-২ আসনে (গোপালগঞ্জ সদর- কাশিয়ানীর একাংশ) ৯ম বারের মতো নির্বাচিত হয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী বার্ষিয়ান জননেতা শেখ ফজলুল করিম সেলিম ।তিনি পেয়েছেন ২ লাখ ৯৫ হাজার ২৫৪ ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী কাজী শাহীন পেয়েছেন ১ হাজার ৫১৪ ভোট । সউল্লেখ্য তিনি ১৯৮০ সাল থেকে এ আসনে নির্বাচন করে এর আগে ৮ বার সংসদ সদস্য নির্বাচিত হন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..