রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

গোপালগঞ্জ-১ মুহাম্মদ ফারুক খানের পক্ষে বিভিন্ন জায়গাতে-নৌকা মার্কার ব্যাপক গণসংযোগ

সাকিব আল ফেরদৌস স্টাফ রিপোর্টার।
  • আপলোডের সময় : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

আসন্ন ৭জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন- ২১৫, গোপালগঞ্জ-১ (মুকসুদপুর-কাশিয়ানী ) বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মুহাম্মদ ফারুক খানের পক্ষে উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য বিপ্লব মজুমদার নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে দিন রাত ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকালে উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য বিপ্লব মজুমদার জলিরপাড় ইউনিয়নের শত শত ভোটার ও অনুসারীদের সাথে নিয়ে পাড়া,মহল্লায় ও হাটে বাজারে ঘুরে ঘুরে গণসংযোগ করে যাচ্ছেন তিনি।

গণসংযোগের অংশ হিসেবে উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য বিপ্লব মজুমদারের নেতৃত্বে বিকালে উপজেলার জলিরপাড় বঙ্গবন্ধু পরিষদের সামনে থেকে নৌকা মার্কার পক্ষে শত শত অনুসারীদের সাথে নিয়ে গণমিছিল বের করেন |

মিছিল নিয়ে পথে পথে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মুহাম্মদ ফারুক খানের জন্য দোয়া,ভালোবাসা এবং নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন তিনি।

পথসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য বিপ্লব মজুমদার,জলিরপাড় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হরিশচন্দ্র বাররী, শিক্ষক লিটন খান,লিটন বাগচী টুলু,তমালিকা রায়,উত্তম তালুকদার,মানব বালা, মুকুল বাগচি, রঞ্জিত মন্ডল,চিন্তুহরন মন্ডল প্রমুখ সহ উপজেলা ও স্থানীয় পর্যায়ের নেতাকর্মী, সমর্থকেরা ।

এ সময় মুহাম্মদ ফারুক খানের কর্মী সমর্থকেরা আগামী ৭ তারিখে বিপুল ভোটের ব্যবধানে আবারও ফারুক খান এমপিকে নৌকা মার্কায় বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করে জাতীয় সংসদে বসাবেন বলে আশা ব্যক্ত করেছেন ।

পথসভা ও লিফলেট বিতরণ শেষে বিপ্লব মজুমদার জানান বিশ্বের প্রেক্ষাপটে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনটি ইতিহাসের একটি গুরুত্বপূর্ণ নির্বাচন।

বাংলাদেশে চলমান উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, নাকি জঙ্গিবাদ, এতিমের টাকা আত্মসাৎ কারী,পেট্রোল বোমা দিয়ে জীবন্ত মানুষ হত্যাকারীদের হাতে দেশ যাবে,সেটি নির্ধারণ হবে এ নির্বাচনের মাধ্যমে।
প্রেক্ষাপটে আপনারা সকলেই স্বচ্ছ ব্যক্তি মুহাম্মদ ফারুক খান এমপিকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে আশা রাখি।

৭ জানুয়ারি সকলের জন্য একটি পরীক্ষার দিন।
(কাশিয়ানী- মুকসুদপুর) তথা গোপালগঞ্জ-১ আসনের নিপীড়িত মানুষকে রক্ষা করার জন্য মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি নৌকা মার্কায় ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। মনে রাখতে হবে নৌকা মার্কায় ভোট দিলেই গোপালগঞ্জ-১ আসনের নিপীড়িত,অবহেলিত ও নির্যাতিত মানুষের স্বপ্ন পূরণ হবে।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মুহাম্মদ ফারুক খানের নৌকা মার্কার নির্বাচনে গণসংযোগকারী
বিপ্লব মজুমদার বলেন, গোপালগঞ্জ-১আসন, মুকসুদপুর- কাশিয়ানীর মাটি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও নৌকা মার্কার ঘাটি,এখানে নৌকা মার্কার প্রার্থী মুহাম্মদ ফারুক খানের নৌকা মার্কার গণজোয়ার সৃষ্টি হয়েছে, এ গণজোয়ার ১দিনে সৃষ্টি হয়নি,এটা আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ফারুক খানের ব্যাপক উন্নয়নের কারণে সৃষ্টি হয়েছে।

এ সময় বিপ্লব মজুমদার অভিযোগ করে সাংবাদিকদের বলেন,বিভিন্ন জায়গায় আমাদের প্রচার- প্রচারণায় বাধা দেওয়া হচ্ছে,আমাদের কর্মী-সমর্থকদের উপর হামলা ও নির্বাচনী ক্যাম্প ভাঙচুর ও মিথ্যা মামলা হামলার হুমকি দিয়ে যাচ্ছে,তাতে করে সুষ্ঠু নির্বাচনে বাধাগ্রস্থ হবে।

আমি সহ আমাদের কর্মী সমর্থকেরা অনেক ধৈর্যের সাথে পরিস্থিতি মোকাবেলা করছি, পাশাপাশি এসব বিষয় নিয়ে ইতিমধ্যেই ঊর্ধ্বতন প্রতিপক্ষকে সকল বিষয়ে অবগত করেছি। সঠিক ব্যবস্থা নিলে নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হবে বলে আশা করি।

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..