মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

বিকাশে ভুল নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার করল লাকসাম থানা পুলিশ।

দেলোয়ার চৌধুরী:লাকসাম কুমিল্লা প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ১ অক্টোবর, ২০২৩

শনিবার(৩০ সেপ্টেম্বর) দুপুরে মালিক রিয়াদের হাতে বরগুনা থেকে ফিরিয়ে আনা ২১ হাজার টাকা তুলে দেন লাকসাম থানার অফিসার (এসআই ) নয়ন।

টাকার মালিক মো. রিয়াদ পশ্চিমগাও ৫ নং ওয়ার্ডের অস্থায়ী বাসিন্দা।

জানা যায়, তিনি বিকাশের মাধ্যমে গত ২৮ শে আগষ্ট সেপ্টেম্বর সন্ধ্যায় এক আত্মীয়র কাছে ২১ হাজার টাকা পাঠানোর সময় ভুলবসত সেই টাকা অন্য নম্বরে চলে যায়। ওই নম্বরে ফোন করে টাকা যাওয়ার কথা জানালে সে অস্বীকার করে পরে ফোনটি বন্ধ করে রাখে।

টাকা ফেরত পেতে ব্যর্থ হয়ে রিয়াদ লাকসাম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বিষয়টি অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মাহফুজ দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নিতে থানায় কর্মরত অফিসার (এসআই) নয়ন কে নির্দেশ দেন।

পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় যে নম্বরে টাকা গেছে ওই নম্বরটি বরগুনার আমতলীর বাসিন্দা সুমি খাতুন নামের এক মহিলার বলে নিশ্চিত হয় পুলিশ।

শনিবার (৩০ সেপ্টেম্বর২৩) অভিযুক্তকারীকে সনাক্ত পূর্বক টাকা ফিরিয়ে আনেন এবং মালিকের নিকট হস্তান্তর করেন এসআই নয়ন।

টাকা উদ্ধারের পর বুঝিয়ে পেয়ে আনন্দ প্রকাশ করে থানা পুলিশ কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞা জ্ঞাপন করেন ভুক্তভোগী মো. রিয়াদ

এ বিষয়ে জানতে চাইলে লাকসাম থানার ওসি আব্দুল্লাহ আল মাহফুজ জানান, অভিযোগ পেয়ে তদন্তের নির্দেশ দিই এবং ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে টাকা উদ্ধারের জন্য পুলিশের একটি দল কাজ শুরু করে। একপর্যায়ে (এসআই) নয়ন বিভিন্ন কৌশলে টাকাগুলো উদ্ধার করতে সক্ষম হন।
যা রিয়াদের হাতে তুলে দিতে পেরেছি। এরকম ঘটনার মুখোমুখি হলে দ্রুত থানায় যোগাযোগ করতে ভুক্তভোগীদের আহ্বান জানান তিনি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..