শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা

বরুড়ায় শিশু ইব্রাহিম হত্যার খুনি গ্রেফতার।

মোঃখোরশেদ আলমঃ বরুড়া (কুমিল্লা) সংবাদদাতাঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩

বরুড়া উপজেলা পৌরসদরের পাঠান পাড়া গ্রামের শিশু ইব্রাহিম খলিল নিখোঁজের ৩ দিন পরে তার মৃত মরদেহ উদ্ধার করা হয়েছে।

ঘটনার সুত্র,জানাযায় গত ০৪ সেপ্টেম্বর তারিখ দুপুর অনুমান ১ টায় বরুড়া পাঠান পাড়া গ্রামের প্রবাসী মাসুদ রানার ছেলে ইব্রাহিম খলিল(৮) মাদ্রাসা হইতে পরীক্ষা শেষে বাড়িতে যায় নাই।
বহু খোজাখুজির পরে গত ৬ সেপ্টেম্বর দুপুর ১২ টা ৩৫ মিনিটের, সময় অত্র থানাধীন ০২নং ভবানীপুর ইউপি পোমতলা গ্রামের মুকবুল নামের একজনের কৃষি জমি থেকে নিখোঁজ শিশু ইব্রাহিম খলিলের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে বরুড়া থানা পুলিশ স্থানীয় গন্যমান্যদের উপস্থিতিতে উক্ত লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে ভিকটিমের মা জেসমিন আক্তার বাদী হয়ে বরুড়া থানার একটি মামলা ধায়ের করেন।

মামলা রুজুর পরপরই কুমিল্লা পুলিশ সুপারের দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ এর সার্বিক তত্ত্বাবধানে, পুলিশ পরিদর্শক(তদন্ত) এর সার্বিক সহযোগিতায় তদন্তকারী কর্মকর্তা সহ বরুড়া থানার চৌকস টিম মামলার মূল আসামীকে গ্রেফতারের জন্য বরুড়া থানা সহ কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে। পরবর্তীতে তথ্য প্রযুক্তির সহায়তায় ও বিশেষ গুপ্তচর নিয়োগের মাধ্যমে অত্র মামলার ঘটনার সহিত জড়িত মূল আসামী আল আমিন (২৫)’কে গত ০৭ সেপ্টেম্বর বিকাল ০৩ টা২০ মিনিটের সময় সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার থানাধীন বাশতলা থেকে খুনি আল-আমিনকে গ্রেফতার করা হয়েছে। আসামীকে গ্রেফতারকালে জিজ্ঞাসাবাদে জানা যায় উক্ত আসামী পূর্ব শত্রুতার জের ধরিয়া অত্র মামলার ভিকটিম ইব্রাহিম খলিল (৮)-কে হত্যা করিয়া লাশ মাটি চাপা দিয়াছে বলে, ঘটনার সহিত জড়িত থাকার কথা স্বীকার করে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..