শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

নড়াইল লোহাগড়ায় আগুনে ১০টি ঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার নড়াইলঃ
  • আপলোডের সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩

 

নড়াইলের লোহাগড়া উপজেলার শামুকখোলা গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

আগুনে ৫টি পরিবারের ছোট-বড় ১০টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

এতে করে, প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে।

ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার (১০ এপ্রিল) সকাল সাড়ে ৯ টার দিকে লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের শামুকখোলা গ্রামের শহিদ মোল্যার রান্নাঘরের চুলার পাশে থাকা গ্যাস লাইট বিস্ফোরিত হয়ে সৃষ্ট অগ্নিকাণ্ডের শফিক মোল্যার বসতঘরসহ ৩টি ঘর, শহিদ মোল্যার ২টি ঘর, তবিবর মোল্যার ২টি ঘর, নাজমুল কাজীর ১টি ঘর ও শরিফুল কাজীর ২টি ঘরসহ নগদ ৩ লক্ষ টাকা ও আসবাবপত্র পুড়ে গেছে।

এ সময় আগুনে শফিক মোল্যার ২টি গরু পুড়ে গেছে। আগুন নেভানোর সময় তবিবর মোল্যা(৩৭) ও রোজিনা বেগম (৩১) আহত হয়। তাদেরকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এলাকাবাসী প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে খবর পেয়ে লোহাগড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর পর পুরোপুরি আগুন নিয়ন্ত্রণে আসে।

উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার অমল কৃষ্ণ বসু ঘটনার সত্যতা স্বীকার করে, দৈনিক সংগ্রাম প্রতিদিন কে বলেন, এলাকাবাসী ও ফায়ার সার্ভিস কর্মীদের অক্লান্ত পরিশ্রমে মাত্র ১ ঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..