শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

রাঙ্গাবালী’তে জেলেদের মাঝে চাল বিতরণ

মোঃ হানিফ মিয়া (রাঙ্গাবালী) পটুয়াখালী প্রতিনিধি ,
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় বড়বাইশদিয়া ইউনিয়ন পরিষদে ১ হাজার ৭ শত ১৮ জন জেলেদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ১০টার সময় উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের ১২ নং ডিগ্রী ট্রলারে বসে জেলেদের মাঝে চাল বিতরণ করা হয়। জাটকা রক্ষা কর্মসূচির আওতায় বিশেষ ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। জাটকা ইলিশ রক্ষা অভিযান সফল করার লক্ষ্য জেলেদের মাঝে চাল দেওয়া হয়েছে। এতে ১ হাজার ৭ শত ১৮ জন জেলের মাঝে ৪০ কেজি করে ২ মাসের মোট ৮০ কেজি চাল বিতরণ করা হয়। চেয়ারম্যান এর নির্দেশ ক্রমে চাল বিতরণ উদ্বোধন করেণ ইউনিয়ন পরিষদ সচিব মোঃ গোলাম কিবরিয়া মামুন । এতে উপজেলা মৎস্য অফিসের পক্ষ থেকে মোঃ ইমরান উপস্থিত ছিলেন, এছারাও বড়বাইশদিয়া ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি হেলাল উদ্দিন সান্টু, বড়বাইশদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন, দপ্তর সম্পাদক কামরুজ্জামান হীরা উপস্থিত ছিলেন।

চাল বিতরণকালে ০২নং বড়বাইশদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফরহাদ হোসেন বলেন, ইলিশ সম্পদ রক্ষায় সরকার জেলেদের মাঝে চাল দেন যাতে করে কোন জেলে অবৈধ ভাবে নদীতে মাছ শিকার না করে। আপনারা কেউ এ অভিযানে দয়া করে জাল দিয়ে জাটকা ধরবেন না। আর যারা অন্যায় ভাবে মাছ ধরবেন প্রশাসনের কাছে ধরা পড়লে কোন প্রকার ছাড়া পাবেন না। আপনারা সকলে প্রশাসনের অভিযান কে সহায়তা করবেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..