মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

রাঙ্গাবালী’তে জেলেদের মাঝে চাল বিতরণ

মোঃ হানিফ মিয়া (রাঙ্গাবালী) পটুয়াখালী প্রতিনিধি ,
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় বড়বাইশদিয়া ইউনিয়ন পরিষদে ১ হাজার ৭ শত ১৮ জন জেলেদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ১০টার সময় উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের ১২ নং ডিগ্রী ট্রলারে বসে জেলেদের মাঝে চাল বিতরণ করা হয়। জাটকা রক্ষা কর্মসূচির আওতায় বিশেষ ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। জাটকা ইলিশ রক্ষা অভিযান সফল করার লক্ষ্য জেলেদের মাঝে চাল দেওয়া হয়েছে। এতে ১ হাজার ৭ শত ১৮ জন জেলের মাঝে ৪০ কেজি করে ২ মাসের মোট ৮০ কেজি চাল বিতরণ করা হয়। চেয়ারম্যান এর নির্দেশ ক্রমে চাল বিতরণ উদ্বোধন করেণ ইউনিয়ন পরিষদ সচিব মোঃ গোলাম কিবরিয়া মামুন । এতে উপজেলা মৎস্য অফিসের পক্ষ থেকে মোঃ ইমরান উপস্থিত ছিলেন, এছারাও বড়বাইশদিয়া ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি হেলাল উদ্দিন সান্টু, বড়বাইশদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন, দপ্তর সম্পাদক কামরুজ্জামান হীরা উপস্থিত ছিলেন।

চাল বিতরণকালে ০২নং বড়বাইশদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফরহাদ হোসেন বলেন, ইলিশ সম্পদ রক্ষায় সরকার জেলেদের মাঝে চাল দেন যাতে করে কোন জেলে অবৈধ ভাবে নদীতে মাছ শিকার না করে। আপনারা কেউ এ অভিযানে দয়া করে জাল দিয়ে জাটকা ধরবেন না। আর যারা অন্যায় ভাবে মাছ ধরবেন প্রশাসনের কাছে ধরা পড়লে কোন প্রকার ছাড়া পাবেন না। আপনারা সকলে প্রশাসনের অভিযান কে সহায়তা করবেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..