বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

ইবিতে ছাত্রী নির্যাতন: জড়িতদের শাস্তির দাবিতে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল

ইবি প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
 ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) রাতভর ছাত্রী নির্যাতন ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মশাল মিছিল হয়েছে। বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ব্যানারে বের হয় এ মিছিল। সোমবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮ টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল থেকে মিছিলটি বের হয়ে জিয়া মোড়সহ ক্যাম্পাসের বিভিন্ন চত্ত্বর প্রদক্ষিণ করে আবারো জিয়া মোড়ে এসে শেষ হয়।
এসময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র ইউনিয়নের সভাপতি এমানুল সোহান ও সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান সুইটের নেতৃত্বে মাহমুদুল হাসান,সম্পাদক দেলোয়ার হোসেন, উদয় দেবনাথ, নূর আলম,  আহসান হাবীব রানা,  আহমাদ গালিব, মাজিদুল ইসলাম উজ্জ্বল, ইমতিয়াজ চৌধুরী ইমন, আসিফুর রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন।
মিছিল শেষে সংগঠনটির সভাপতি এমানুল সোহান ও সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন। তারা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন এবং এজাতীয় ঘটনার যেন পুনরাবৃত্তি না হয় সেজন্য কার্যকরী পদক্ষেপ গ্রহণের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট আহ্বান জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..