সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

ইবিতে ছাত্রী নির্যাতন: জড়িতদের শাস্তির দাবিতে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল

ইবি প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
 ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) রাতভর ছাত্রী নির্যাতন ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মশাল মিছিল হয়েছে। বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ব্যানারে বের হয় এ মিছিল। সোমবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮ টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল থেকে মিছিলটি বের হয়ে জিয়া মোড়সহ ক্যাম্পাসের বিভিন্ন চত্ত্বর প্রদক্ষিণ করে আবারো জিয়া মোড়ে এসে শেষ হয়।
এসময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র ইউনিয়নের সভাপতি এমানুল সোহান ও সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান সুইটের নেতৃত্বে মাহমুদুল হাসান,সম্পাদক দেলোয়ার হোসেন, উদয় দেবনাথ, নূর আলম,  আহসান হাবীব রানা,  আহমাদ গালিব, মাজিদুল ইসলাম উজ্জ্বল, ইমতিয়াজ চৌধুরী ইমন, আসিফুর রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন।
মিছিল শেষে সংগঠনটির সভাপতি এমানুল সোহান ও সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন। তারা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন এবং এজাতীয় ঘটনার যেন পুনরাবৃত্তি না হয় সেজন্য কার্যকরী পদক্ষেপ গ্রহণের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট আহ্বান জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..