শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ ৪৩তম বিসিএসে ২ হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার ভোলায় একাধিক মামলার আসামি মহসিন আটক বিএনপি’র সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব শুভ উদ্বোধন করেন পাটকেলঘাটা কাঁচামালের আড়ৎ রায়েন্দা ফেরিঘাটের কাজের মান নিয়ে অভিযোগ এলাকাবাসীর। সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে পুলিশ। সাভারে মিস্ত্রি থেকে পীর কাজী জাবের আল জাহাঙ্গীর, জানালেন গ্রামবাসী   আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে- হাফিজ ইব্রাহিম  সিলেট সুরমা নদীতে প্রতিমা বিসর্জন

কবরস্থানের জায়গায় মাদকের  আখরার প্রতিবাদে মুসুল্লিদের  বি*ক্ষোভ

সুদীপ সাহা উপজেলা প্রতিনিধি, বাউফল,
  • আপলোডের সময় : শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪
 বাউফলের কালাইয়া  ইউনিয়ন  যুবলীগের সভাপতি মিজানুর রহমান  ওরফে মিজান মোল্লা কালাইয়া বন্দরে সরকারি কবরস্থানের মধ্যে ঘর তুলে সেখানে  মাদক বিক্রির  আখড়া বানানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয় ছাত্র-জনতা ও মুসুল্লিরা।

শুক্রবার(৪ অক্টোবর)  জুমার নামাজ শেষে তারা কালাইয়া  বন্দর বড় জামে মসজিদ থেকে এক বিক্ষোভ মিছিল বের করে।  মিছিলটি  বন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কবরস্থানের সামনে গিয়ে শেষ হয়। পরে  প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন-  স্থানীয় বাসিন্দা মো. আবুল  হাসান মুনসুর, কালাইয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও খতিব আবদুল হাই, সাংবাদিক মো. মাসুম সিদ্দিকি,  ব্যবসায়ী মাইনুল ইসলাম, শিক্ষার্থী মো. নাদিম রহমান, মো. মুরাদ ও ইমরান।

বক্তারা বলেন,‘ আওয়ামী লীগের ১৬ বছরের ক্ষমতার অপব্যবহার করে কালাইয়া  ইউনিয়ন  যুবলীগের সভাপতি মিজানুর রহমান  ওরফে মিজান মোল্লা সরকারি কবরস্থানের মধ্যে অবৈধভাবে টিনশেড ঘর তুলে মাদকের আখড়া বানিয়েছেন। পবিত্র করবস্থানে বসে তারা মাদক বিক্রি, সেবন ও জুয়ার আসর সহ অনৈতিক কর্মকান্ড  করতেন। এ মাদক ব্যবসা পরিচালনা করত রেজাউল সরদার ওরফে রেজু ও তার স্ত্রী রুনু। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। বৃহস্পতিবার (৩অক্টোবর) করবস্থানের চারপাশে দেয়াল, ঘাটলা ও মসজিদ নির্মাণ ও মাদকের আখড়া উচ্ছেদের জন্য  উপজেলা নির্বাহী অফিসার, সেনা ক্যাম্প কমান্ডার ও ওসির  কাছে গণস্বাক্ষরসহ লিখিত আবেদন  দেয়া হলেও এখন পর্যন্ত কোন ব্যবস্থা নেয়া হয়নি।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ বশির গাজী বলেন,‘  মাদকের আখড়া উচ্ছেদ ও কবরস্থান উন্নয়নে ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..