শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ।

চট্টগ্রাম আনোয়ারায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সম্পন্ন।

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপলোডের সময় : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
চট্টগ্রামের আনোয়ারায় ২০২৪ সালের ৪৫ তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা শেষ হয়েছে। মেলায় কলেজ ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষা প্রতিষ্ঠান অংশ গ্রহণ করে।মাধ্যমিক থেকে চ্যাম্পিয়ন সিইউএফ স্কুল এন্ড কলেজ এবং কলেজ শাখা থেকে চ্যাম্পিয়ন শাহ মোহছেন আউলিয়া কলেজ।
মেলায় ১৯টি স্টল ছিল। বুধবার দুপুরে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপনী দিনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক ইমনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।মেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা রমজান আলী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফেরদৌস হোসেন ও উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা আরিফুল ইসলাম।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..