সোমবার, ১৩ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায়  সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল

নড়াইলে ইভটিজিং এর দায়ে যুবক গ্রেপ্তার, ২ মাসের কারাদণ্ড

শরিফুজ্জামান নড়াইলঃ
  • আপলোডের সময় : সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩

নড়াইলে ইভটিজিং এর দায়ে যুবক গ্রেপ্তার, ২ মাসের কারাদণ্ড

নড়াইলে দশম শ্রেণীর এক ছাত্রীকে ইভটিজিং এর ঘটনায় ইমন (২০) নামের এক বখাটে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবককে মোবাইল কোর্টে উপস্থাপন করলে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে।
জানা গেছে, ৩০ জানুয়ারি (সোমবার) সন্ধ্যায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়াম গেটের সামনে থেকে তাকে আটক করা হয়। সে নড়াইল সদর উপজেলার মহিষখোলা গ্রামের সাইদ হোসেনের ছেলে।
নড়াইল সদর থানার অফিসার ইনচার্জের নির্দেশনায় এসআই(নিঃ) শিশির কুমার তাকে গ্রেপ্তার করে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..