শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী। 

সড়ক দুর্ঘটনায় নিহত ৬ জনের মধ্যে আমেরিকা প্রবাসী মা ও মেয়ের বাড়ি বাউফলে।

সুদীপ সাহা, বাউফল প্রতিনিধি। 
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
বরিশাল-ঢাকা মহাসড়কের জাজিরা নামক এলাকায় রোগীবাহি অ্যাম্বুলেন্স ও এলপি গ্যাসের সিলিন্ডার বহনকারী ট্রাকের মধ্যে সংর্ঘষে নিহত ৬ জনের মধ্যে  দুই জনের বাড়ি বাউফলের কাছিপাড়া ইউনিয়নের কারখানা গ্রামে । নাম জাহানারা বেগম (৫০) ও মিস্টি আক্তার (২৫)। সম্পর্কে দুজন মা ও মেয়ে। তারা আমেরিকা প্রবাসী । গত তিন মাস আগে বাড়ি আসেন। নিহত জাহানারা বেগমের স্বামী বর্তমানে আমেরিকা অবস্থান করছেন।
নিহত জাহানারা বেগমের বড় ভাই  একই ইউনিয়নের আনারশিয়া গ্রামের বাসিন্দা আশ্ররাফ আলী খান (৭৫) জানান, সোমবার (১৬ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে তার বোন  জাহানারা বেগম অসুস্থ  হয়ে পারলে  তাকে বরিশালের বিএম কলেজ এলাকার কলেজ এ্যাভিনিউর বাসা থেকে একটি অ্যাম্বুলেন্সে ঢাকা নিয়ে যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হন। তার বোন ও ভাগ্নি ছাড়াও সাথে সাথে রাব্বি (২৮) নামের এক স্বজন ছিল। এছাড়াও  এম্বুলেন্সের ড্রাইভার ও আমাদের অর্থনীতি  বরিশাল প্রতিনিধি মাসুদ রানা সহ মোট ৬ জন মারা গেছেন বলে তিনি জানতে পেরেছেন। এ খবর শুনে তিনি মানষিক ভাবে ভেঙ্গে পরেছেন। পরিবারে শোকের মাতম চলছে।
এদিকে নিহত জাহানারা বেগমের স্বামীর বাড়ির এক স্বজন জানিয়েছেন  নিহত মা ও মেয়ের লাশ রাতেই কাছিপাড়া  ইউনিয়নের  কারখানা গ্রামের বাড়িতে দাফন করা হবে। এদিকে এই মর্মান্তি ঘটনার খবর শুনে এলাকার মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..