শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

সড়ক দুর্ঘটনায় নিহত ৬ জনের মধ্যে আমেরিকা প্রবাসী মা ও মেয়ের বাড়ি বাউফলে।

সুদীপ সাহা, বাউফল প্রতিনিধি। 
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
বরিশাল-ঢাকা মহাসড়কের জাজিরা নামক এলাকায় রোগীবাহি অ্যাম্বুলেন্স ও এলপি গ্যাসের সিলিন্ডার বহনকারী ট্রাকের মধ্যে সংর্ঘষে নিহত ৬ জনের মধ্যে  দুই জনের বাড়ি বাউফলের কাছিপাড়া ইউনিয়নের কারখানা গ্রামে । নাম জাহানারা বেগম (৫০) ও মিস্টি আক্তার (২৫)। সম্পর্কে দুজন মা ও মেয়ে। তারা আমেরিকা প্রবাসী । গত তিন মাস আগে বাড়ি আসেন। নিহত জাহানারা বেগমের স্বামী বর্তমানে আমেরিকা অবস্থান করছেন।
নিহত জাহানারা বেগমের বড় ভাই  একই ইউনিয়নের আনারশিয়া গ্রামের বাসিন্দা আশ্ররাফ আলী খান (৭৫) জানান, সোমবার (১৬ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে তার বোন  জাহানারা বেগম অসুস্থ  হয়ে পারলে  তাকে বরিশালের বিএম কলেজ এলাকার কলেজ এ্যাভিনিউর বাসা থেকে একটি অ্যাম্বুলেন্সে ঢাকা নিয়ে যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হন। তার বোন ও ভাগ্নি ছাড়াও সাথে সাথে রাব্বি (২৮) নামের এক স্বজন ছিল। এছাড়াও  এম্বুলেন্সের ড্রাইভার ও আমাদের অর্থনীতি  বরিশাল প্রতিনিধি মাসুদ রানা সহ মোট ৬ জন মারা গেছেন বলে তিনি জানতে পেরেছেন। এ খবর শুনে তিনি মানষিক ভাবে ভেঙ্গে পরেছেন। পরিবারে শোকের মাতম চলছে।
এদিকে নিহত জাহানারা বেগমের স্বামীর বাড়ির এক স্বজন জানিয়েছেন  নিহত মা ও মেয়ের লাশ রাতেই কাছিপাড়া  ইউনিয়নের  কারখানা গ্রামের বাড়িতে দাফন করা হবে। এদিকে এই মর্মান্তি ঘটনার খবর শুনে এলাকার মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..