বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
এফডিসিতে সাংবাদিকদের উপর হামলা, আহত ২০ রায়পুরে মেয়রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী পঞ্চপল্লীতে দুই ভাইকে হত্যার প্রতিবাদে মধুখালীতে মানববন্ধন কর্মসূচি থেকে মহাসড়ক অবরোধ খুলনায় বৃষ্টির জন্য  খোলা আকাশের নিচে নামাজ আদায় বাগেরহাটে গভীর রাতে আগুনে লেগে ৬টি দোকান পুড়ে ছাই।, লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা  চবি প্রশাসনে বিশাল পরিবর্তন। নড়াইলে মসজিদ ইমামের স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার, ভাড়াটিয়া পলাতক লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭জনসহ ১৭ জনের মনোনয়নপত্র দাখিল 

বাহুবলে অবৈধ মাটি বোঝাই ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

জাহাঙ্গীর মিয়া, বাহুবল প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
 হবিগঞ্জ জেলার  বাহুবলে অবৈধ মাটি বোঝাই ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে সামিউন আহমদ (৮) নামের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় একটি এক্সভেটর ও দুটি ট্রাক্টর জব্দ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে উপজেলার হরিপাশা গ্রামে এ ঘটনাটি ঘটে।
নিহত সামিউন উপজেলার হরিপাশা গ্রামের আহাদ মিয়ার ছেলে।
জানা যায়, উপজেলার মিরপুর ইউনিয়নের হরিপাশা গ্রামের জিলন মিয়া নিজের মালিকানা জায়গা থেকে এক্সভেটর দিয়ে মাটি কেটে ট্রাক্টর বোঝাই করে নিজেরই একটি নতুন ঘরের বিট ভরাটের কাজ করছিলেন। এসময় প্রতিবেশী আহাদ মিয়ার শিশুপুত্র সামিউন আহমেদ রাস্তা দিয়ে যাওয়ার পথে মাটি বোঝাই ট্রাক্টর সামিউনের উপর দিয়ে চলে যায়, এসময় ট্রাক্টরের টলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সামিউনের মৃত্যু হয়।
বাহুবল মডেল থানার ওসি তদন্ত প্রজিত কুমার দাস বিষয়টির দৈনিক সংগ্রাম প্রতিদিন কে  সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..