সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

সিইউএফএল সিবিএ নেতাসহ ৪জন শ্রমিককে বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে গণস্বাক্ষর কর্মসূচী পালন।

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপলোডের সময় : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২

চট্টগ্রাম ইউরিয়া ফার্টিলাইজার লিমিটেড (সিইউএফএল) সিবিএর সভাপতি পদপ্রার্থীসহ চারজনকে বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে রবিবার (৩০ অক্টোবর) সকালে গণস্বাক্ষর কর্মসূচি পালন করেন।
কারখানার ফটকের সামনে সকালে এই কর্মসূচি পালন করেন।
সূত্র জানায়, গত ২৬ অক্টোবর সিইউএফএল সিবিএর বার্ষিক সাধারণ সভা (এজিএম) হওয়ার সম্ভাব্য তারিখ ছিল। কিন্তু তারা একদিন আগে সিবিএকে চিঠি দিয়ে এজিএম না করার জন্য অনুরোধ করা হলেও পরের দিন বৃহস্পতিবার সিবিএর সভাপতি প্রার্থী এমরান খানসহ চারজনকে বদলী করা হয়।সিইউএফএলের সাধারণ শ্রমিকরা মনে করছেন, গত ২০ অক্টোবর সিইউএফএলর এমডিকে ৮ ঘন্টা অবরুদ্ধ করে রাখার ঘটনায় গঠিত তদন্ত কমিটির রিপোর্টের ভিত্তিতেই এই বদলির আদেশ করা হয়েছে।
শ্রমিকরা বলেন,এজিএম বন্ধের চিঠি দিয়ে চারজন শ্রমিক নেতাকে বদলির আদেশ উদ্দেশ্য প্রণোদিত। এটি প্রত্যাহার না হলে আন্দোলন জোরদার করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..