শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ 

সিইউএফএল সিবিএ নেতাসহ ৪জন শ্রমিককে বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে গণস্বাক্ষর কর্মসূচী পালন।

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপলোডের সময় : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২

চট্টগ্রাম ইউরিয়া ফার্টিলাইজার লিমিটেড (সিইউএফএল) সিবিএর সভাপতি পদপ্রার্থীসহ চারজনকে বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে রবিবার (৩০ অক্টোবর) সকালে গণস্বাক্ষর কর্মসূচি পালন করেন।
কারখানার ফটকের সামনে সকালে এই কর্মসূচি পালন করেন।
সূত্র জানায়, গত ২৬ অক্টোবর সিইউএফএল সিবিএর বার্ষিক সাধারণ সভা (এজিএম) হওয়ার সম্ভাব্য তারিখ ছিল। কিন্তু তারা একদিন আগে সিবিএকে চিঠি দিয়ে এজিএম না করার জন্য অনুরোধ করা হলেও পরের দিন বৃহস্পতিবার সিবিএর সভাপতি প্রার্থী এমরান খানসহ চারজনকে বদলী করা হয়।সিইউএফএলের সাধারণ শ্রমিকরা মনে করছেন, গত ২০ অক্টোবর সিইউএফএলর এমডিকে ৮ ঘন্টা অবরুদ্ধ করে রাখার ঘটনায় গঠিত তদন্ত কমিটির রিপোর্টের ভিত্তিতেই এই বদলির আদেশ করা হয়েছে।
শ্রমিকরা বলেন,এজিএম বন্ধের চিঠি দিয়ে চারজন শ্রমিক নেতাকে বদলির আদেশ উদ্দেশ্য প্রণোদিত। এটি প্রত্যাহার না হলে আন্দোলন জোরদার করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..