বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

সিইউএফএল সিবিএ নেতাসহ ৪জন শ্রমিককে বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে গণস্বাক্ষর কর্মসূচী পালন।

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপলোডের সময় : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২

চট্টগ্রাম ইউরিয়া ফার্টিলাইজার লিমিটেড (সিইউএফএল) সিবিএর সভাপতি পদপ্রার্থীসহ চারজনকে বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে রবিবার (৩০ অক্টোবর) সকালে গণস্বাক্ষর কর্মসূচি পালন করেন।
কারখানার ফটকের সামনে সকালে এই কর্মসূচি পালন করেন।
সূত্র জানায়, গত ২৬ অক্টোবর সিইউএফএল সিবিএর বার্ষিক সাধারণ সভা (এজিএম) হওয়ার সম্ভাব্য তারিখ ছিল। কিন্তু তারা একদিন আগে সিবিএকে চিঠি দিয়ে এজিএম না করার জন্য অনুরোধ করা হলেও পরের দিন বৃহস্পতিবার সিবিএর সভাপতি প্রার্থী এমরান খানসহ চারজনকে বদলী করা হয়।সিইউএফএলের সাধারণ শ্রমিকরা মনে করছেন, গত ২০ অক্টোবর সিইউএফএলর এমডিকে ৮ ঘন্টা অবরুদ্ধ করে রাখার ঘটনায় গঠিত তদন্ত কমিটির রিপোর্টের ভিত্তিতেই এই বদলির আদেশ করা হয়েছে।
শ্রমিকরা বলেন,এজিএম বন্ধের চিঠি দিয়ে চারজন শ্রমিক নেতাকে বদলির আদেশ উদ্দেশ্য প্রণোদিত। এটি প্রত্যাহার না হলে আন্দোলন জোরদার করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..