বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু।

কুমিল্লা মায়ের সামনে বাসচাপায় প্রাণ গেল শিশু ইমার।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জের গোগরা নামক স্থানে মায়ের সামনে বাসচাপায় প্রাণ গেল শিশু ইমার।

বৃহস্পতিবার (৫ মে) দুপুরে হাজীগঞ্জ থানার অফিসার জোবাইর সৈয়দ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শিশু গোগরা গ্রামের তালতলা বাড়ির সিএনজি স্কুটার চালক মুরাদের মেয়ে ইমা (৩)।

জানা গেছে, আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মায়ের সঙ্গে ঘুরতে বের হয় ইমা। এ সময় বাড়ি থেকে সামান্য দূরে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে উঠে সড়কের পাশে দাঁড়ায় অটোরিকশার জন্য মা-মেয়ে। পরে চাঁদপুর থেকে কুমিল্লাগামী বোগদাদ পরিবহনের বাস শিশুটিকে চাপা দিলে ঘনাটস্থলেই মারা যায়।

এদিকে শিশু ইমাকে চাপা দিয়ে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে স্থানীয় বাকিলা বাজারে বাসটি রেখে চালক পালিয়ে যায়।

স্থানীয় একজন জানান, আজ বৃহস্পতিবার সকালে বাসচাপায় মেয়ের মরদেহ দেখে জ্ঞান হারান তার মা। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

হাজীগঞ্জ থানার অফিসার জোবাইর সৈয়দ জানান, ইমার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হচ্ছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। তবে বাসটি জব্দ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..