শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

কুমিল্লা মায়ের সামনে বাসচাপায় প্রাণ গেল শিশু ইমার।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জের গোগরা নামক স্থানে মায়ের সামনে বাসচাপায় প্রাণ গেল শিশু ইমার।

বৃহস্পতিবার (৫ মে) দুপুরে হাজীগঞ্জ থানার অফিসার জোবাইর সৈয়দ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শিশু গোগরা গ্রামের তালতলা বাড়ির সিএনজি স্কুটার চালক মুরাদের মেয়ে ইমা (৩)।

জানা গেছে, আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মায়ের সঙ্গে ঘুরতে বের হয় ইমা। এ সময় বাড়ি থেকে সামান্য দূরে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে উঠে সড়কের পাশে দাঁড়ায় অটোরিকশার জন্য মা-মেয়ে। পরে চাঁদপুর থেকে কুমিল্লাগামী বোগদাদ পরিবহনের বাস শিশুটিকে চাপা দিলে ঘনাটস্থলেই মারা যায়।

এদিকে শিশু ইমাকে চাপা দিয়ে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে স্থানীয় বাকিলা বাজারে বাসটি রেখে চালক পালিয়ে যায়।

স্থানীয় একজন জানান, আজ বৃহস্পতিবার সকালে বাসচাপায় মেয়ের মরদেহ দেখে জ্ঞান হারান তার মা। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

হাজীগঞ্জ থানার অফিসার জোবাইর সৈয়দ জানান, ইমার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হচ্ছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। তবে বাসটি জব্দ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..