শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

দেবিদ্বারে জাতীয় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত,

মোঃ ওমর ফারুক (কুমিল্লা, প্রতিনিধি)
  • আপলোডের সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

“ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল- মাদক মাদক ছেড়ে খেলাধুলায় চল” এই শ্লোগানকে সামনে রেখে কুমিল্লার দেবিদ্বারে ৪৯ তম জাতীয় স্কুল ও মাদরাসা ,কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত।
শনিবার দুপুরে দেবিদ্বার উপজেলার স্কুল-মাদ্রাসা কারিগরি শিক্ষা সমিতির আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে এই পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত পুরস্কার ও আলোচনা সবার প্রধান অতিথি ছিলেন দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলিগের সাংগঠনিক সম্পাদক জনাব আবুল কালাম আজাদ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..