শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

র‍্যাবের অভিযানে ৬ জন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারী গ্রেপ্তার

নিরেন দাস(জয়পুুরহাট)প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

নওগাঁর মহাদেবপুর থানার রাইগা ইউনিয়নের মাতাজী হাট থেকে ৬ জন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫ এর সদস্যরা।

র‌্যাব-৫, সিপিসি-৩ জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে,দিবাগত রাতে অভিযান চালিয়ে উপজেলার রাইগাঁ গ্রামের অমল মহন্তের ছেলে শ্রী উজ্জল মহন্ত (২৪), দেলোয়ার মোল্লার ছেলে মোঃ রুহুল আমিন (২৬), কুসুমশহর গ্রামের গোলাম মোস্তফার ছেলে মোঃ সোহেল রানা (৩২), হরিপুর গ্রামের মোঃ লুৎফর রহমানের ছেলে মোঃ মেহেদি হাসান (৩২), কৃষ্ণপুর গ্রামের মৃত মজির উদ্দিনের ছেলে মোঃ মেহেদি ইসলাম (৩০) ও দেশ খিরশিন গ্রামের মোঃ মজিবর রহমানের ছেলে মোঃ সোলায়মান আলী (২৫) কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে তাদের বিরুদ্ধে মহাদেবপুর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ অনুযায়ী মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..