বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
এফডিসিতে সাংবাদিকদের উপর হামলা, আহত ২০ রায়পুরে মেয়রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী পঞ্চপল্লীতে দুই ভাইকে হত্যার প্রতিবাদে মধুখালীতে মানববন্ধন কর্মসূচি থেকে মহাসড়ক অবরোধ খুলনায় বৃষ্টির জন্য  খোলা আকাশের নিচে নামাজ আদায় বাগেরহাটে গভীর রাতে আগুনে লেগে ৬টি দোকান পুড়ে ছাই।, লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা  চবি প্রশাসনে বিশাল পরিবর্তন। নড়াইলে মসজিদ ইমামের স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার, ভাড়াটিয়া পলাতক লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭জনসহ ১৭ জনের মনোনয়নপত্র দাখিল 

নিজেকে নির্দোষ প্রমাণ করতে লোক ভাড়া করে মানববন্ধন করেছে সাবেক ইউপি চেয়ারম্যান মতিন সরকার

টাঙ্গাইল প্রতিনিধি :
  • আপলোডের সময় : বুধবার, ২৫ মে, ২০২২

নিজেকে নির্দোষ প্রমাণ করতে লোক ভাড়া করে মানববন্ধন করেছেন টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন সরকার। এমন অভিযোগ করেছেন ইউনিয়নের অন্তত ১০ জন ইউপি সদস্য।

বুধবার (২৫ মে) সকালে এই মানববন্ধন উপজেলার নিকরাইল ইউনিয়নের ল্যাংড়া বাজারে অনুষ্ঠিত হয়।

১নং ওয়ার্ড ইউপি সদস্য নাজির হোসেন বলেন, আজকে সাবেক ইউপি চেয়ারম্যান মতিন সরকারের নেতৃত্বে যে মানববন্ধন হয়েছে সেটা আমাদের ইউনিয়ন বাসির জন্য লজ্জাজনক। মানববন্ধনে মিথ্যে ও ভিক্তিহীন কথা প্রচার করে।

২নং ওয়ার্ড ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান নুর আলম মন্ডল নুহ বলেন, গত ২১ মে যে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছিল তারা ছিল ওই জমির মালিকগণ। তারা তাদের জমি ফেরত পেতে প্রসাশনের কাছে সাহায্য প্রার্থনা করেছিল। আজকের ভূমিদস্যু মতিন সরকার আমাকে ও আমাদের চেয়ারম্যানকে জড়িয়ে যেসব মিথ্যে ও অভিযোগ করেছেন সেগুলো ভুয়া ও বানোয়াট।

সংরক্ষিত আসন ১,২ ও ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য তাসলিমা আক্তার বিনা জানান, ভূমিদস্যু সাবেক চেয়ারম্যান মতিন সরকার আমাদের ইউনিয়নের চেয়ারম্যানকে নিয়ে যে মানববন্ধন করেছে তা আমাদের ইউনিয়নবাসীর জন্য খুবই লজ্জাজনক ও ঘৃণিত কাজ। আমরা যতদূর জানি মতিন সরকারের মানববন্ধনে গোবিন্দাসী, গোহালিয়া বাড়ি, কালিহাতী, এলেঙ্গা, পটল, গোপালপুর, ঘাটাইল সহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে পুরুষ- মহিলা ভাড়া করে এনে দেখিয়েছে, তার জনপ্রিয়তা আছে।

ইউপি চেয়ারম্যান মো: মাসুদুল হক মাসুদ (দৈনিক সংগ্রাম প্রতিদিন) কে বলেন, আমি জনগণের সুষ্ঠু, নিরপেক্ষ ও স্বতস্ফূর্ত ভোটে বিজয়ী লাভ করে জনগণের উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমার উন্নয়নের ধারাকে বাঁধাগ্রস্থ করতে সাবেক চেয়ারম্যান ও তার কর্মীবাহিনী সাধারণ মানুষের কাছে মানববন্ধনসহ নানা মিথ্যে ও গুজব প্রচার করছে। সে নির্বাচনে হেরে পাগল হয়ে এমন কাজ করে যাচ্ছে। আমার এবং প্যানেল চেয়ারম্যান নুর আলম মন্ডল নুহকে নিয়ে যে মিথ্যে অপবাদ দিয়েছে আমি সেটার বিরূদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিতভাবে অভিযোগের ভিত্তিতে তদন্তপূর্বক বিচার দাবি করছি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..