বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

র‍্যাবের অভিযানে ৪ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : শনিবার, ২১ মে, ২০২২

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্পের একটি আভিযানিক দল নওগাঁ সদর উপজেলায় অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজাসহ রাকিব হোসেন দিপু (২০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব সদস্যরা।

শুক্রবার ২০ মে দুপুরে সদর উপজেলার নওগাঁ স্টেডিয়াম গেটের সামনে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত, রাকিব হোসেন দিপু কুমিল্লা জেলার কুমিল্লা সদর দক্ষিণ থানার খিলপাড়া গ্রামের মৃত.দৌলত খানের ছেলে।

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় জয়পুরহাট র‌্যাব-৫,কাম্পের (ভারপ্রাপ্ত) কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মো.মাসুদ রানা এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মো.আমিনুল ইসলামের নেতৃত্বে,গোয়েন্দা তথ্যের ভিক্তিতে শুক্রবার ২০ মে দুপুরে র‍্যাব সদস্যরা অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজা উদ্ধারসহ রাকিব হোসেন দিপু’কে হাতেনাতে আটক করা।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাকিব হোসেন দিপু স্বীকার করেছে সে দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন জেলার মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

পরবর্তীতে তার বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..