বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

বেনাপোলে ফেনসিডিলসহ আটক-১

মোঃ জসীম উদ্দীন, শার্শা উপজেলা প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

যশোরের বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর এলাকা থেকে বুধবার (২৭ অক্টোবর) দুপুর ১টার সময় দুধের ড্রামে ভরে ফেনসিডিল পাচারের সময় জাকারিয়া (২৪) নামে এক জনকে আটক করে বেনাপোল পোর্ট থানার পুলিশ।আটক জাকারিয়া যশোর জেলার বাঘারপাড়ার দাদপুর গ্রামের মোকাদ্দেশ মোল্যা ছেলে।

পুলিশ জানায়, মাদক পাচারের গোপন তথ্য ছিল পুলিশের কাছে, এমন তথ্যের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার এসআই মাসুম বিল্লাহ সংগীয় অফিসার নিয়ে কাগজপুকুর বাজারের যাত্রী ছাউনীর সামনে পাকা রাস্তার উপর হতে প্লাষ্টিকের একটি ড্রাম সহ সন্দেহজনক জাকারিয়াকে আটক করে। পরে ড্রামের ভিতর থেকে ৮৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মামুন খান জানান, আটক আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাকে যশোর আদালতে পাঠানো হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..