রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

নড়াইলে বিশ্ব পর্যটন দিবস এস,এম সুলতান নৌকা বাইচ প্রতিযোগিতা উপলক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত।

শরিফুজ্জামান নড়াইলঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

নড়াইলে বিশ্ব পর্যটন দিবস -২০২১ পালন উপলক্ষে আগামী ২ অক্টোবর “বিশ্ব পর্যটন দিবস এস, এম সুলতান নৌকা বাইচ ” প্রতিযোগিতা উপলক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড ও জেলা প্রশাসক নড়াইলের আয়োজনে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রেস ব্রিফিংয়ে জানানো হয় আগামী ২ অক্টোবর নড়াইলের চিত্রা নদীতে পর্যটন দিবস পালন উপলক্ষে দেশের বিভিন্ন জেলার নৌকার অংশ গ্রহনে নড়াইলের শেখ রাসেল সেতু থেকে এস এম সুলতান সেতু পর্যন্ত এ নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে। এ প্রতিযোগিতা উদ্বোধন করবেন বে-সামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী(এমপি)। এ প্রতিযোগিতায় ২টি টালাই ও কালাই গ্রুপে মোট ১০ টি নৌকা অংশ গ্রহণ করবে।
জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে পুলিশ সুপার প্রবীর কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ফকরুল হাসান, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক ও জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস এর নড়াইল জেলা সমন্বয়ক শরিফুজ্জামান, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..