শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ

কালীগঞ্জ নবজাতক উদ্ধার

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১

ঝিনাইদহ জেলার কালীগঞ্জ পৌরসভাধীন শিবনগর পশ্চিমপাড়ার জনৈক অনিল বাবুর মেহগনি বাগানের মধ্যে একটি সদ্য নবজাতক শিশু(মেয়ে) মাটিতে চটের বস্তার উপর শুয়ানো রহিয়াছে।

পরবর্তীতে তাৎক্ষনিক কালীগঞ্জ থানা পুলিশ উক্তস্থানে পৌছাইয়া অভিভাবক বিহীন অবস্থায় নবজাতক শিশুটিকে উদ্ধার পূর্বক কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বর্তমানে নবজাতকটি কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে চিকিৎসাধীন অবস্থায় মোছাঃ রিমা খাতুন(১৯), স্বামী-মোঃ সাদ্দাম হোসেন, সাং-শিবনগর(পশ্চিমপাড়া), থানা-কালীগঞ্জ, জেলা-ঝিনাইদহ এর হেফাজতে রহিয়াছে।

নবজাতকের ছবি দেখিয়া কোন সন্ধান পাওয়া গেলে তাৎক্ষনিক কালীগঞ্জ থানার ফোন নং-০১৩২০-১৪৪২৫২ ও ০৪৫২৩-৫৬৩৩৬ নম্বরে যোগাযোগ করার জন্য সর্বসাধারণকে বিশেষভাবে করা হইল।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..