শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

পার্থ-মিথিলা : বিচ্ছেদ হবে জেনেও এক হলেন তারা

সংগ্রাম প্রতিদিন ডেস্ক
  • আপলোডের সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১

গান থেকে অভিনয়ে এসে সুনাম কামিয়েছেন ব্যান্ড তারকা পার্থ বড়ুয়া। অন্যদিকে রাফিয়াত রশিদ মিথিলাও গানের মানুষ হিসেবে পরিচিত। তারা জুটি বেঁধেছেন কিছু নাটকেও। ৮ বছর আগে রেদওয়ান রনি পরিচালিত ‘আয়না মহল’ নামের নাটকে সর্বশেষ তাদের দেখা গিয়েছিলো।

সেই বিরতি কাটিয়ে আবারও জুটি হয়ে হাজির হচ্ছেন দুই তারকা। তারা অভিনয় করেছেন ‘সুখী আত্মা’ নামের নাটকে। এর চিত্রনাট্য লিখেছেন শফিকুর রহমান শান্তনু, পরিচালনায় অলোক হাসান।

আজ মঙ্গলবার দ্বিতীয় দিনের মতো রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং চলছে।

পরিচালক জানান, ব্যাতিক্রমী এই নাটকের গল্পে পার্থ বড়ুয়ার চরিত্রের নাম অমিয়। মিথিলা অভিনয় করেছেন মিথি চরিত্রে।

জানা যায়, নাটকে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন অমিয়। পাশাপাশি কবরফলক লেখেন। অফিসের বস একদিন তাকে নিজ মেয়ের কবরের জন্য একটি ফলক লিখে দিতে বলেন। যার নাম মিথি। চিকিৎসক জানিয়েছন, ক্যানসারে আক্রান্ত মিথি বেশি দিন বাঁচবেন না। বেঁচে থাকতে সে দেখে যেতে চায় তার সমাধিতে কী লেখা থাকবে!

কিন্তু এক পর্যায়ে অমিয়র সঙ্গে দেখা করেন মিথি। দুজনের মধ্যে সম্পর্ক হয়। পরিবারের বাধা উপেক্ষা করে অমিয়কে বিয়েও করেন তিনি। কিন্তু বাসর রাতেই মারা যায় মিথিলা।

আসছে ঈদুল আজহায় দীপ্ত টিভিতে দেখানো হবে নাটকটি, নিশ্চিত করলেন পরিচালক।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..