শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

এফডিসিতে সাংবাদিকদের উপর হামলা, আহত ২০

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির শপথগ্রহণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের উপর হামলার ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকালে এফডিসি-তে সুষ্ঠুভাবে শেষ হয় শিল্পীদের শপথগ্রহণ, এরপরই ঘটে ওই অপ্রীতিকর ঘটনা।

মারামারির ঘটনায় দৈনিক খবরের কাগজের বিনোদন প্রতিবেদক মিঠুন আল মামুন, ডিওপি আরমান আফরান ও বাংলাভিশনের ক্যামেরাপারসন রজিবুল মারাত্মক আহত হয়েছেন। এছাড়া আরও ২০ জনের মতো সংবাদকর্মী ও ইউটিউবার আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে।
প্রাথমিকভাবে জানা যায়, একজন ইউটিউবারের সঙ্গে আগে থেকে মনোমালিন্য চলছিলো অভিনেতা শিবা শানুর। শপথগ্রহণ শেষ হলে ইউটিউবারকে ডেকে নেন তিনি। কথা কাটাকাটির এক পর্যায়ে সাংবাদিকরা হাজির হলে তাদের সঙ্গেও বাগবিতণ্ডা হয়। সন্ধ্যা সোয়া ছয়টার দিকে সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীদের মতে, হামলায় নেতৃত্ব দেন শিবা শানু, জয় চৌধুরী ও আলেকজ্যান্ডার বো।
বিষয়টি নিয়ে সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক ডিপজল বলেন, ‘বিষয়টি আমরা দেখছি। এটা খুবই দুঃখজনক ঘটনা। বিষয়টি যেভাবে দেখা দরকার সেভাবেই আমরা দেখছি।’

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..