মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
সাংবাদিক মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্তসহ চারজনকে আটক করেছে জনতা। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান চ্যালেঞ্জ- এবি পার্টি পাটকেলঘাটায় আবারও সাতক্ষীরা খুলনা মহাসড়ক অবরোধ। প্রধান উপদেষ্টা বলেন, পচা বাংলাদেশ থেকে তরতাজা বাংলাদেশ করে রেখে যাবো নড়াইলে  ট্রাক চাপায় নাতিসহ ৩ জন নিহত. আহত ১ ডিসি,পদে নিয়োগ বঞ্চিত অভিযোগ তুলে সচিবালয়ে হট্টগোল বাগেরহাটের রামপালে জাতীয়তাবাদী ছাত্রদলের শান্তি-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত নেত্রকোণায় ভারতীয় ২৭৪বস্তা চিনি জব্দ  উপটুয়াখালী মাদরাসা সুপারের পদত্যাগের দাবিতে ক্লাস বর্জনসহ ও মানববন্ধন   যুক্তরাষ্ট্রের টি-টেন লিগে, মাশরাফীসহ ৮ বাংলাদেশি ক্রিকেটার

যদি মিডিয়া চাটুকারিতা করে তাহলে মিডিয়া বন্ধ করে দেয়া হবে

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : রবিবার, ১১ আগস্ট, ২০২৪

যদি মিডিয়া চাটুকারিতা করে তাহলে মিডিয়া বন্ধ করে দেয়া হবে

চাটুকারিতা’ করলে মিডিয়া (গণমাধ্যম প্রতিষ্ঠান) বন্ধ করে দেয়া হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন। তিনি বলেন, আমি আপনাদের প্রমিজ (প্রতিশ্রুতি) করছি, যদি মিডিয়া চাটুকারিতা করে তাহলে মিডিয়া বন্ধ করে দেয়া হবে।

রোববার (১১ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে আহত পুলিশ সদস্যদের দেখতে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এম সাখাওয়াত হোসেন বলেন, মিডিয়ায় চাটুকারদের ডাকবেন না। মিডিয়া চাটুকার হবেন না। একটা দেশ ডুবে কখন, যখন মিডিয়া সত্য কথা বলে না। নির্বাচনে চুরি হচ্ছে কিন্তু মিডিয়া বলেছে নির্বাচন সুন্দর হয়েছে। তাই আপনাদের কাছে অনুরোধ দয়া করে দেশটাকে বাঁচান।
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কথা তুলে ধরে তিনি আরও বলেন, ছাত্রদের দুষ্কৃতকারী বানিয়েছেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী। কিন্তু তিনি লেখাপড়া জানা লোক। তার বিচার করা হবে। মিডিয়ার মালিকদেরও বিচার করা হবে। যদিও কয়েকজনের চাকরি চলে গেছে কিন্তু ছাড় দেয়া হবে না।
পুলিশের কাজে যোগ দেওয়ার বিষয়ে স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন, যে সকল পুলিশ সদস্য এখনো কাজে যোগ দেননি তাদের বিষয়ে আমরা একটি সময় বেঁধে দিবো।
এই সময়ে মধ্যে তারা যোগ না দিলে বিকল্প ব্যবস্থা গ্রহণ করা হবে।
স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন, পুলিশের ওপর যে হামলা হয়েছে, তা খুবই বেদনাদায়ক। যদিও তারা যে কিছুই করেননি সেটাও বলবো না। হাজারও তরুণ মারা গেছেন পুলিশ ও অন্যান্যের গুলিতে। পুলিশকে লাঠিয়াল বাহিনী হিসেবে ব্যবহার করা হয়েছে। সীমান্তে যে অস্ত্র ব্যবহার করা হয়, সেটা পুলিশকে দেয়া হয়েছিল। তা একদমই ঠিক হয়নি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..