রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

লোহাগড়া পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা 

শরিফুজ্জামান নড়াইলঃ
  • আপলোডের সময় : রবিবার, ২ জুন, ২০২৪

নড়াইলের লোহাগড়া পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের জন্য ৩৮ কোটি ৬২ লক্ষ ৪৮ হাজার ৬৯৩ টাকার উন্মুক্ত বাজেট বিভিন্ন শ্রেণি পেশার মানুষের উপস্থিতিতে ঘোষণা করা হয়েছে।

রবিবার (২জুন) দুপুরে পৌর সভার সভাকক্ষে অনুষ্ঠিত সভায় মেয়র আলহাজ্ব  সৈয়দ মশিয়ূর রহমান প্রস্তাবিত এ বাজেট উপস্থাপন করেন।
বাজেটে রাজস্ব আয় দেখানো হয়েছে ৪ কোটি ৩২ লক্ষ ৪৮ হাজার ৬৯৩ টাকা।
বাজেটে রাজস্ব ব্যয় দেখানো হয়েছে ৩ কোটি ৮০ লক্ষ ২০ হাজার ৪২০ টাকা।
এ ছাড়া রাজস্ব টাকায় মোট উন্নয়ন ব্যয় দেখানো হয়েছে ৩৮ কোটি ৬২ লক্ষ ৪৮ হাজার ৬৯৩ টাকা।
প্রস্তাবিত বাজেট সভায় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র সৈয়দ মশিয়ূর রহমান, উপ-সহকারী প্রকৌশলী রতন কুমার রায়,
 সচিব মো: তোফিকুল আলম, হিসাব রক্ষক উজ্জ্বল কান্তি সরকার, কাউন্সিলর বিশ্বনাথ দাস ভন্ডুল, আনিচুর রহমান, মিলু শরিফ, ফয়সাল আহমেদ ফারুক, মো: পলাশ শেখ, শাহাজাহান সিরাজ বিদ্যুৎ, মহিলা কাউন্সিলর (প্যানেল মেয়র) রাজিয়া সুলতানা বিউটি, মহিলা কাউন্সিলর খালেদা জামান, মহিলা কাউন্সিলর ইয়াসমিন বেগম প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..