রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান।

মোঃ তৌহিদুর রহমান জেলা প্রতিনিধি খুলনা।
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
প্রথমবারের মতো রাষ্ট্রের সর্বোচ্চ (পিপিএম) পদক পেলেন খুলনার রুপসা উপজেলার দেয়াড়া গ্রামের শেখ মোঃ সিরাজুল ইসলাম এর ছেলে পুলিশ পরিদর্শক শেখ মোঃ মনিরুজ্জামান। তাঁর পিতা অবসর প্রাপ্ত সরকারি  কর্মকর্তা। তিনি ২০০৬ সালে যশোরে পুলিশের এসআই পদে যোগ দান করেন। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট সহ বাংলাদেশ পুলিশের হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি যশোরের শার্শা থানায় কর্মরত রয়েছেন।
এর আগে তিনি গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামলূক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদান, ও পুলিশ বিভাগে সাফল্যের জন্য ৯০ টি পদক পেয়েছেন।
এবারের পুলিশ সপ্তাহে গণতন্ত্রের মানব কন্যা পাঁচবারের সফল প্রধানমন্ত্রী পুলিশ বাহিনীর প্রতি সদা সদয় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এবং বাংলাদেশ পুলিশের অভিভাবক আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, বিপিএম (বার), পিপিএম-সেবা মহোদয় পুলিশ পরিদর্শক শেখ মোঃ মনিরুজ্জামান কে পদক পরিয়ে দেন। তিনি এই সর্বোচ্চ পুরস্কার পাওয়ায় তাঁকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন রুপসার বিভিন্ন গুরুত্বপূর্ণ সামাজিক ও রাজনৈতিক ব্যক্তি বর্গ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..