শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ।

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়ঃ মেয়র বাশার

মো. মামুন হোসাইন, সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩

মানিকগঞ্জের সিংগাইর পৌরসভার সিংগাইর গরুর হাট ও কাঁচা বাজারে ১৮ লাখ টাকার উন্নয়নমূলক কাজের উদ্বোধন করা হয়েছে। এ.ডি.পি প্রকল্পের আওতায় সিংগাইর বাজারের রাস্তার মাটি ভরাট, ব্লক সলিং, ইটের সলিং, আরসিসি ঢালাই ও টিউবওয়েল বসানোসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা হয়। বুধবার (২ আগস্ট) দুপুরে সিংগাইর কাঁচা বাজারে ফিতা কেটে উন্নয়ন কাজের উদ্বোধন করেন পৌর মেয়র আবু নাঈম মোঃ বাশার। পরে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। মোঃ আলী আকবরের সভাপতিত্বে ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল বারেক খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র আবু নাঈম মোঃ বাশার।

মেয়র আবু নাঈম মোঃ বাশার তার বক্তব্যে বলেন, আমি মেয়র নির্বাচিত হওয়ার পর পৌরসভার বিভিন্ন এলাকার রাস্তা-ঘাট ব্রিজ কালভার্ট, বিশুদ্ধ পানি, ড্রেনের ব্যবস্থাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ হয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনতে হবে। সেই সাথে পৌরবাসীকে সকল প্রকার ট্যাক্স পরিশোধ করে পৌরসভার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার অনুরোধ জানান মেয়র বাশার।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিংগাইর পৌর সচিব ইরানি আক্তার, পৌরসভার সাবেক কাউন্সিলর আব্দুস ছালাম খান, কাউন্সিলর রিয়াজুর ইসলাম, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ।

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..