সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়ঃ মেয়র বাশার

মো. মামুন হোসাইন, সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩

মানিকগঞ্জের সিংগাইর পৌরসভার সিংগাইর গরুর হাট ও কাঁচা বাজারে ১৮ লাখ টাকার উন্নয়নমূলক কাজের উদ্বোধন করা হয়েছে। এ.ডি.পি প্রকল্পের আওতায় সিংগাইর বাজারের রাস্তার মাটি ভরাট, ব্লক সলিং, ইটের সলিং, আরসিসি ঢালাই ও টিউবওয়েল বসানোসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা হয়। বুধবার (২ আগস্ট) দুপুরে সিংগাইর কাঁচা বাজারে ফিতা কেটে উন্নয়ন কাজের উদ্বোধন করেন পৌর মেয়র আবু নাঈম মোঃ বাশার। পরে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। মোঃ আলী আকবরের সভাপতিত্বে ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল বারেক খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র আবু নাঈম মোঃ বাশার।

মেয়র আবু নাঈম মোঃ বাশার তার বক্তব্যে বলেন, আমি মেয়র নির্বাচিত হওয়ার পর পৌরসভার বিভিন্ন এলাকার রাস্তা-ঘাট ব্রিজ কালভার্ট, বিশুদ্ধ পানি, ড্রেনের ব্যবস্থাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ হয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনতে হবে। সেই সাথে পৌরবাসীকে সকল প্রকার ট্যাক্স পরিশোধ করে পৌরসভার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার অনুরোধ জানান মেয়র বাশার।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিংগাইর পৌর সচিব ইরানি আক্তার, পৌরসভার সাবেক কাউন্সিলর আব্দুস ছালাম খান, কাউন্সিলর রিয়াজুর ইসলাম, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ।

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..